adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-২০ ম্যাচটি একপেশে হবে না : আফ্রিদি

Afridi.নিজস্ব প্রতিবেদক : পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে একপেশে লড়াইয়ে জিতেছে বাংলাদেশ। তবে টি-টোয়েন্টিতে জয় এতো সহজ হবে না বলে হুঙ্কার দিয়েছেন শহিদ আফ্রিদি। তিনি মনে করছেন, ওয়ানডের চেয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ভালো।
শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। তার আগের দিন অতিথি দলের অধিনায়ক জানান, এই সংস্করণে সতীর্থদের কাছ থেকে ভালো ক্রিকেট আশা করছেন তিনি। 
এই মুহূর্তে আমাদের টি-২০ দল, ওয়ানডে দলের চেয়ে ভালো। আমি বলছি না, একপেশে লড়াইয়ে আমরা জিতব। কাল ভালো খেলা হবে।
সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজ নিয়ে ভাবছেন না আফ্রিদি। একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের দিকে তার সমস্ত মনোযোগ। 
 আমি, সোহেল তানভির, উমর গুল, সাইদ আজমল আছি। হাফিজ এখন বল করতে পারবে। টি-টোয়েন্টিতে আমাদের দলের সমন্বয় ভালো। আমি খুব ইতিবাচক ও আত্মবিশ্বাসী, আমরা ভালো করব। 
আফ্রিদি জানান, ওয়ানডেতে ফেরার কোনো পরিকল্পনা তার নেই। আপাতত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল গোছানো ও ভবিষ্যতের অধিনায়ককে তৈরির দিকেই থাকবে তার মনোযোগ।
বাংলাদেশের বিপক্ষে সাতটি টি-টোয়েন্টি খেলে সব কটিতেই জিতেছে পাকিস্তান। ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে হারের ধাক্কা কাটিয়ে টি-টোয়েন্টির শতভাগ সাফল্য ধরে রাখতে চান আফ্রিদি। আর এতে সামনে থেকে নেতৃত্ব দিতে চান তিনি।
আফ্রিদি বলেন, আমাকে ভালোভাবে পারফর্ম করতে হবে। কারণ, আমার পারফরম্যান্স সব সময় পাকিস্তানকে সহায়তা করে। প্রত্যেকের অনেক ভালো করতে হবে তা নয়, তবে ১১ জন যদি যথেষ্ট ভালো খেলতে পারে, তাহলে সেটা আমাদের জেতার ব্যাপারে সহায়তা করবে।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া