adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের জরিপ রিপোর্ট : খালেদার উপর হামলায় ভোটের হিসাব-নিকাশ পাল্টে যাচ্ছে

images_73468_74771_77767ডেস্ক রিপোর্ট : নানা প্রতিকূলতার মধ্যেও ৩ সিটি নির্বাচনে ২০ দল সমর্থিত মেয়র প্রার্থীরা কিছুটা এগিয়ে গেছেন। বিশেষ করে বেগম খালেদা জিয়া ভোটের মাঠে নামার পর পরিস্থিতি দ্রুত পাল্টে যেতে শুরু করেছে।
ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম সিটি নির্বাচন নিয়ে পুলিশের করা একটি জরিপের প্রাথমিক ফলাফলে এমনটি বেরিয়ে এসেছে বলে জানা গেছে। পুলিশের এই জরিপের পূর্ণাঙ্গ রিপোর্ট এখনো জমা দেওয়া হয়নি বলেও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।
জরিপের প্রাথমিক ফলাফলে দেখা গেছে, ঢাকার দক্ষিণে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনের প্রথম দিকে ২০ দল সমর্থিত প্রার্থী মির্জা আব্বাসের সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হওয়ার সম্ভাবনা ছিল। উত্তরে আনিসুল হকও বিএনপির প্রার্থীর চেয়ে কিছুটা সুবিধাজনক অবস্থানে ছিলেন। কিন্তু বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নির্বাচনী প্রচারণায় মাঠে নামা এবং বিশেষ করে তার গাড়িবহরে হামলার ঘটনার পর থেকে হিসাব-নিকাশ অনেকটাই পাল্টে গেছে।
ঢাকা উত্তর-দক্ষিণে এখন ২০ দল সমর্থিত প্রার্থীরা এগিয়ে রয়েছেন বলে  জরিপের প্রাথমিক ফলাফলে দেখা যাচ্ছে।
অপরদিকে, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাসির উদ্দিন ২০ দল সমর্থিত মেয়র প্রার্থী মঞ্জুর আলম থেকে অনেক পিছিয়ে আছেন বলেও জরিপে বেরিয়ে এসেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া