adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপির সমাবেশে জলদস্যুর হামলা – আহত ৮

Feni1429658304 (1)ডেস্ক রিপোর্ট : ফেনীর সোনাগাজীতে সংসদ সদস্য হাজী রহিম উল্ল্যাহর সমাবেশে হামলা চালিয়েছে জলদস্যুরা। এ সময় পুলিশের সঙ্গে জলদস্যু ভাগিনা কালাম বাহিনীর দফায় দফায়  সংঘর্ষে এক প্রকোশলী ও পুলিশ সদস্যসহ আটজন আহত হয়েছেন।
মঙ্গলবার বিকেলে উপজেলার পশ্চিম চর দরবেশ গ্রামের চাঁন মিয়ার দোকান নামক স্থানে এ ঘটনা ঘটে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফেনী-৩ আসনের (স্বতন্ত্র) সংসদ সদস্য হাজী রহিম উল্ল্যাহ মঙ্গলবার বিকেলে নির্বাচনী এলাকায় উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে যান। তার সমাবেশস্থল পশ্চিম চর দরবেশ গ্রামের চাঁন মিয়ার দোকান এলাকায় জলদস্যুরা প্রায় অর্ধশত ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক ছড়ায়। এর আগে দুপুরে এমপির নিরাপত্তার লক্ষ্যে ওই এলাকায় সোনাগাজী থেকে ১০/১২ জন পুলিশ সদস্য অবস্থান নেয়। সমাবেশের সময় স্থানীয় জলদস্যু ভাগিনা কালাম বাহিনীর সদস্যরা তোরণ ভেঙে আগুন ধরিয়ে দেয়। পুলিশ বাধা দিলে জলদস্যুরা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৪ রাউন্ড চাইনিজ রাইফেলের গুলি ও ১০ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এ সময় ককটেলের আঘাতে পুলিশ কনস্টবল মো. রফিক, ছানা উল্ল্যাহ ও আশ্রাফ উদ্দিন নামের এক সহকারী প্রকৌশলীসহ উভয়পক্ষের অন্তত ৭ জন আহত হয়েছে। আহতদের সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিতসা দেওয়া হয়েছে।
 
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের ওপর হামলাকারী জলদস্যুদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনাস্থল থেকে একটি ককটেল উদ্ধার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া