adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব মিডিয়ায় খালেদা জিয়ার ওপর হামলার খবর

news_imgআন্তর্জাতিক ডেস্ক  বিশ্ব মিডিয়াতে খালেদা জিয়ার ওপর হামলার সংবাদটি ফলাও করে প্রচার করেছে। বিবিসি,রয়টার্স, এএফপি, পাকিস্তানের ডন, ভারতের টাইমস অব ইন্ডিয়া ও দ্যা হিন্দু প্রত্যেকে এ সংক্রান্ত খবর প্রতিবেদন আকারে প্রকাশ করেছে। 

রয়টার্স শিরোনাম করেছে, বাংলাদেশের বিরোধী দলের নেতা খালেদা জিয়ার নির্বাচনী র‌্যালীর ওপর হামলা কিন্তু তিনি অক্ষত আছেন। 
প্রতিবেদনের ভিতরে রয়টার্স লিখেছে কতিপয় দুর্বৃত্ত লোহার রড নিয়ে খালেদা জিয়ার র‌্যালীর ওপর হামলা করে। তারপর তার গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। তিনি নির্বাচনী প্রচারণা চালানোর সময় এই হামলার শিকার হয়েছেন। 

এএফপি শিরোনাম করেছে, বাংলাদেশের বিরোধী দলের নেতা খালেদা জিয়ার গাড়ির ওপর গুলি করেছে। খবরের ভেতরে লেখা হয়েছে, খালেদা জিয়ার বহনকারী গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়েছে। তখন তিনি একটি বাজারের সামনে অবস্থান করছিলেন। টিভি ফুটেজে খালেদা জিয়ার গাড়ি বহরকে হামলা করতে দেখা গেছে বলে খবর বলা হয়েছে।

দ্য হিন্দু শিরোনাম করেছে, আক্রমণের শিকার খালেদা জিয়ার গাড়ি বহর। সংবাদের ভেতর লেখা হয়, সোমবার সন্ধ্যায় ঢাকার উত্তর সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন খালেদা জিয়া। পরে তার নিরাপত্তারক্ষীরা তাকে সেখানে থেকে সরিয়ে নিয়ে যেতে সক্ষম হয়। 

ভারতের জি মিডিয়া বুধবার বিএনপি হরতালের খবর দিয়ে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার কথাটি বলেছে। তারা লিখেছে সোমবার খালেদার জিয়ার র‌্যালীতে দুর্বৃত্তরা হামলা করেছে।

এভাবে বিশ্বের প্রত্যেক গণমাধ্যম সিএনএন, জং, লন্ডন টাইম প্রভৃতি সংবাদ সংস্থা খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার কথাটি গুরুত্বপূর্ণ সংবাদ আকারে প্রকাশ করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া