adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরাশগঞ্জকে হারালো রহমতগঞ্জ

football1429622348ক্রীড়া প্রতিবেদক : মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত মান্যববর বাংলাদেশ প্রিমিয়ার লিগে  রহমতগঞ্জ ২-০ গোলে জয় পরাজিত করেছে ফরাশগঞ্জকে। 
পুরান ঢাকার দুই দলের লড়াইয়ে ম্যাচের শুরু থেকেই বল দখলের  এগিয়ে ছিলো জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ। ম্যাচ শুরুর ১৪ মিনিটেই এগিয়ে যায় তারা। এ সময় প্রায় মাঝ মাঠ থেকে বল নিয়ে একক প্রচেষ্টায় প্রতিপক্ষের ডি বক্সে বল নিয়ে ঢুকে পড়েন রহমতগঞ্জের নাইজেরিয়ান ফরোয়ার্ড গিডেওন সলোমন। দুই ডিফেন্ডারকে কাটিয়ে বল জালে পাঠান সলোমন (১-০)। ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ মিস করে রহমতগঞ্জ। বা প্রান্ত থেকে সতীর্থ নুরুল আবসারকে বল দেন সলোমন। কিন্তু নুরুল আবসারের শট ফিরিয়ে দেন প্রতিপক্ষ দলের গোলরক্ষক রাফি রহমান। ফিরতি বলে আবারো শট নেন নুরুল আবসার। কিন্তু এবারো গোলরক্ষক শেষ রক্ষা করেন।
 
তবে ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে কামাল আহমেদ বাবুর শীষ্যরা। বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে ফরাশগঞ্জের জাল কাঁপিয়ে দেয় ফরোয়ার্ড নুরুল আবসার (২-০)। তবে ৪২ মিনিটে ব্যবধান কমানোর একটা সুযোগ এসেছিলো ফরাশগঞ্জের। অধিনায়ক নাইজেরিয়ান মিডফিল্ডার একেনইয়েলে পিটার গোলপোস্ট লক্ষ্য করে শট নেয়। কিন্তু রহমতগঞ্জের গোলরক্ষক সামিয়ুল ইসলাম মাসুম ঝাপিয়ে পড়ে বলটি আটকে দেন।
দ্বিতীয়ার্ধেও জুড়ে কোন গোলই করতে পারেনি দুই দল। ফলে রহমতগঞ্জের কাছে হার মেনেই পূর্ন তিন পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়ে ফরাশগঞ্জ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া