adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণির দুষ্টুমিতে চিত্রনায়ক শাকিবের একি হাল!

1429610263Mtnews24.com4বিনোদন ডেস্ক: কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে আসতে পারেন। এখানে আপনি মেঘ’কে অনেক নিচু দিয়ে আপনি যেমন যেতে দেখবেন, ইচ্ছে করলে ছুঁয়েও! আবার দেখতে পারবেন গম্ভীর আর মুখ গোমড়া করে থাক মেঘের মুখে হাসি ফোটাতে আসা চিত্রনায়িকা পরীমণিকে ও নাম্বার ওয়ানখ্যাত শাকিব খানকে। কারণ চলচ্চিত্রের এই জনপ্রিয় জুটি শুটিং করতে এখন সিলেটেই অবস্থান করছে।
শুটিংয়ে এমনিতেই পরী অনেক দুষ্টুমি করেন। সেই দৃষ্টুমি করতে গিয়ে গাছ থেকে পড়ে আহত হওয়ার ঘটনাও ঘটেছে। তবু যদি মেয়েটা একটু থামে! এবার জাফলং এ পরীর দুষ্টুমরি জন্য মরতে বসেছিলেন স্বয়ং চিত্রনায়ক শাকিব খান।

শুটিং এ শাকিব হঠাত বললেন, ‘আমি তোমাকে অনেক ভালোবাসি পরী’। পরী বললেন, ‘প্রমাণ দেখান শাকিব ভাই।’ শাকিব খান উঁচু এক ব্রীজ থেকে লাফ দিলেন। পড়লেন অনেক নিচের পানিতে। এমনই মজা করে চলছে শাকিব-পরীর ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের শুটিং। এস এ হক অলিক পরিচালিত এ ছবিটির কাজ এখন প্রায় শেষের পথে। মাঝখানে বিরতি শেষে গত ১৭ এপ্রিল থেকে সিলেটে শুরু হয়েছে এর শুটিং। চলবে ২৫ এপ্রিল পর্যন্ত।

সিনেমা নিয়ে পরিচালক অলিক বলেন,‘সিলেটের বিভিন্ন মনোরম এলাকায় গানের  শুটগুলো করবো। আশা করছি আগামী মাসের ১/২ তারিখের মধ্যেই ছবিটির কাজ শেষ করতে পারবো।’
খোরশেদ আলম খসরু প্রযোজিত ছবিটিতে শাকিব খান, পরীমনি ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, চম্পাসহ আরও অনেকে।
ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহসঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া