adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেভিডের সাথে আমার সম্পর্ক ছিল বিষাক্ত: কেলি ব্রুক

kelly brook_62953_0বিনোদন ডেস্ক : ব্রিটিশ টিভি অভিনেত্রী ও তারকা মডেল কেলি ব্রুক বলেছেন, সাবেক প্রেমিক ডেভিড মেকিনটোশের সাথে তার সম্পর্ক ছিল অস্বাস্থ্যকর ও বিষাক্ত।
এই ব্রিটিশ তারকা ডেভিড মেকিনটোশের সাথে তার প্রেম-রোমান্সের সম্পর্কের কথা স্মরণ করে বলেছেন, তাদের সম্পর্কটা ছিল অস্বাস্থ্যকর এবং এর ফলে তিনি এমন একজনে রুপান্তরিত হয়েছিলেন যা তিনি কখনোই হতে চাননি। চলতি বছরের জানুয়ারিতে তাদের বাগদান হওয়ার কথা ছিল। কিন্তু সম্পর্কে তিক্ততা সৃষ্টি হওয়ার কারণে গত নভেম্বরেই তা বাতিল হয়ে যায়। যুক্তরাজ্যের মিরর ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন কেলি ব্রুক।
কেলি বলেন, ‘আমি আর আমার মাঝে ছিলাম না। আমি যেন অন্য কেউ হয়ে গিয়েছিলাম। সবাই যেন আমাকে জিজ্ঞেস করছিল, ‘এ তুমি কী করছ? আর আমি যেন উত্তর দিচ্ছিলাম, ‘আমি জানি না। আমি যেন ঠিক-বেঠিকের হুঁশজ্ঞান হারিয়ে ফেলেছিলাম। আমি অস্বাস্থ্যকর এবং বিষাক্ত কিছু একটার মধ্যে আটকা পড়ে গিয়েছিলাম। এ থেকে মুক্ত হতে পেরে এখন আমি খুবই সুখী।’

৩৫ বছর বয়সী এই অভিনেত্রী আরো জানান, গ্ল্যাডিয়েটরস খ্যাত ওই তারকার সঙ্গে থাকা অবস্থায় তার মনে হচ্ছিল যেন তিনি নিজের জীবনের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন। এসময় তার আরো মনে হচ্ছিল যে, তার সঙ্গে প্রতিদিনই বিশ্বাসঘাতকতা করা হচ্ছে।

প্রসঙ্গত, সাবেক ব্রিটিশ সেনা ও নিরাপত্তা কর্মকর্তা ডেভিড মেকিনটোশ সামরিক পেশা ছেড়ে টিভি অভিনয় ও ফিটনেস মডেলের কাজ নেন। ব্রিটিশ রয়্যাল মেরিন কমান্ডো দলের সাবেক এই সদস্য স্কাই ওয়ান টিভির গ্লাডিয়েটর সিরিজের মাধ্যমে খ্যাতি লাভ করেন।

২০১৪ সালের মার্চ মাসে কেলি ও ডেভিড তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে ঘোষণা করেন। কিন্তু সেপ্টেম্বরেই তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। এরপর অক্টোবরে পুনরায় তাদের মাঝে সম্পর্ক স্থাপিত হয়। কিন্তু নভেম্বরে তাদের সম্পর্কের চুড়ান্ত ইতি ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া