adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালাহ উদ্দিনকে অব্যাহতভাবে খুঁজতে নির্দেশ দিলেন হাইকোর্ট

সালাহ উদ্দিন আহমদকে খুঁজতে হবে অব্যাহতভাবে : হাইকোর্টনিজস্ব প্রতিবেদক : এক মাসের বেশি সময় ধরে নিখোঁজ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে  খোঁজা অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে আগামী ছয়মাস পর্যন্ত প্রতিমাসে একবার  এ সংক্রান্ত প্রতিবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

সালাহ উদ্দিন আহমদকে খুঁজে বের করতে তার স্ত্রীর করা রিট আবেদনের ওপর রায় দিয়ে সোমবার বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ  এ নির্দেশ দেন।

একটি স্বাধীন কমিশন বা কমিটি গঠন করে সরকার সালাহ উদ্দিনকে খুঁজে বের করুক বা তাঁর নিখোঁজ হওয়ার ঘটনা তদন্ত করুক-এ আরজি জানিয়ে ৯ এপ্রিল আদালতে শুনানি শেষ করেন হাসিনা আহমদের আইনজীবীরা। শুনানিতে জ্যেষ্ঠ আইনজীবী মওদুদ আহমদ দাবি করেন, সালাহ উদ্দিন জীবিত। তিনি বলেন, ‘আমরা বলতে চাই, হি (সালাহ উদ্দিন) ইজ অ্যালাইভ, ভেরি মাচ অ্যালাইভ, একটা ল এনফোর্সিং এজেন্সি তাঁকে ধরে নিয়ে গেছে।’
সালাহ উদ্দিনকে ২৪ ঘণ্টার মধ্যে হাজির করার নির্দেশনা চেয়ে গত ১২ মার্চ হাসিনা আহমদ রিট আবেদন করলে হাইকোর্ট রুল দেন। গত ১০ মার্চ রাত থেকে তিনি নিখোঁজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া