adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনা নিহত ৭ : বিয়ের আনন্দ পরিণত হলো মাতমে

manikgonj21429377232 (1)ডেস্ক রিপোর্ট : মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের নারিকুলি গ্রামজুড়ে এখন শোকের ছায়া। সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনের আহাজারিতে ভারি হয়ে উঠেছে বাতাস। যে বাড়িতে চলছিল বিয়ের আনন্দ, মূহুর্তের মধ্যেই তা পরিণত হলো মাতমে। এখন চলছে শুধুই কান্না।
ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার বারবাড়িয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয়জনসহ নিহত হয়েছেন সাতজন। আশঙ্কাজনক অবস্থায় সাভারের একটি ক্লিনিকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ওই পরিবারের আরেক শিশু অঙ্কিতা (২)।
দুর্ঘটনায় নিহতরা হলেন, মানোয়ার শেখ (৪০), তার স্ত্রী ফরিদা বেগম (৩০), ছেলে তাওহীদ (২), মেয়ে তোয়া (৫), ভাবি দিলারা বেগম (৪০) ও নাতনি সামিয়া আক্তার (৩)।
 
তাদের সঙ্গে মৃত্যুর মিছিলে যোগ দিয়েছে ওই প্রাইভেটকারের চালক ফারুক হোসেন। মানোয়ার ও তার ভাই মনির হোসেন পরিবার-পরিজন নিয়ে ঢাকার হেমায়েতপুর থাকতেন। দুর্ঘটনায় স্বজনদের হারালেও সৌভাগ্যক্রমে ওই গাড়ি থেকে বেঁচে যান মানোয়ারের ভাই মনির শেখ।
মনির শেখ জানান, দুপুরে তাদের গ্রামের বাড়িতে ভাতিজার বিয়ের বৌভাতের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতেই তারা গ্রামে আসছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনায় তার প্রিয়জনদের হারাতে হয়েছে। তবে, তার মেয়ে অঙ্কিতাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও খুব খারাপ।
 
এদিকে, নারিকুলি গ্রামে শত শত মানুষ নিহতদের লাশের জন্য অপেক্ষা করছে। এত সময় ওই গ্রামে লাশ পৌঁছে যাওয়ার কথা। গোলড়া হাইওয়ে থানার এসআই এনামুল হক এমন তথ্য জানিয়েছেন। তিনি জানান, মানিকগঞ্জ সদর হাসপাতালে নিহতদের ময়না তদন্ত শেষ হয়েছে। খুব শিগগিরই ধামরাই থানায় মামলা দায়ের করা হবে। ঘাতক বাস দুটি জব্দ করা হলেও চালকেরা পালিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া