adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলার মাঠেও আনিসুল হকের নির্বাচনী প্রচারণা

19নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় একদিনের খেলা দেখতে স্টেডিয়ামে যান ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী আনিসুল হক। বাংলাদেশের এক ভক্তদর্শক সারা শরীরে টাইগারের আল্পনা এঁকে জাতীয় পতাকা দোলাচ্ছিলেন। হঠাত তার পাশেই আনিসুল হক হাসিমুখে দাঁড়িয়ে ওই ভক্তদর্শকের হাতে হাত রেখেছিলেন। ক্যামেরা বেশকিছুক্ষণ তার দিকে স্থির ছিল।
আনিসুল হক তরুণ ভোটারদের আকৃষ্ট করতে চাচ্ছেন শুরু থেকেই। মিরপুরে খেলার মাঠে গিয়ে গ্যালারীতে যেমন তিনি বাংলাদেশের টাইগারদের প্রতি সমর্থন রাখলেন, একই সঙ্গে তরুণ ভোটারদের দোওয়া নিয়ে গেলেন। ক্যামেরায় কিছুক্ষণ পর দেখা গেল তিনি গ্যালারীতে বসে খেলা দেখছেন। আর তার আরেক প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল কিন্তু ওই মিরপুরেই অলিতে গলিতে ভোটার খুঁজছেন। খুঁজলে কি হবে ভোটারদের অধিকাংশই তো টেলিভিশনের সামনে থেকে নড়ছেন না। নড়বেন কিভাবে! নড়তে গেলেই তো পাকিস্তানের উইকেট পড়ছে। ঘরের বাইরে তাবিথ আউয়াল এল কি না সে খোঁজ কে রাখে। 
বিষয়টি আঁচ করেই হয়ত আনিসুল হক গ্যালারিতে বসে খেলাও দেখলেন, কলাও বেচলেন। এসময় তার পাশেই বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন আর পেছনেই ছাত্রলীগের সেক্রেটারী সিদ্দিকী নাজমুল আলমকে দেখা যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া