adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লজ্জায় ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম : এরশাদ

1429273953arshad-mtnews24নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আরো একবার ক্ষমতায় আসার সুযোগ চাই। দেশের আইনশৃঙ্খলা বাহিনীর অবনতি হয়েছে।  এ অবস্থা মেনে নেয়ার মতো নয়।
শুক্রবার বিকেলে জুরাইন মুক্তিপাড়া বালুর মাঠে জাতীয় পার্টির কর্মিসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, এতোদিন পর হলেও মানুষ ভাবতে শুরু করেছে।  এসবের অবসান হবেই।  আমার বয়স হয়েছে কিন্তু উদ্যোম কমেনি।  আমাকে আরেকবার সুযোগ দিন।
তিনি বলেন, দেশে হাজার হাজার মানুষ মারা পড়ছে।  দুটি দলই এর জন্য দায়ী।  অথচ আমার আমলে পুলিশের গুলিতে দু'জন মারা গিয়েছিল।  আমি লজ্জায় ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম।  এখন হাজার হাজার মানুষ মারা পড়ছে, কিন্তু কেউ ক্ষমতা ছাড়ছে না।  

এরশাদ বলেন, তখন আমাকে বলেছিল ক্ষমতায় থাকার জন্য আর্মি নামান। প্রয়োজনে গুলি চালান।  তবুও ক্ষমতায় থাকুন।  কিন্তু আমি তা করিনি।  কারণ সবাইতো আমার ভাই, আমার সন্তান।

প্রকাশ্যে ভোট চাওয়ার বিষয়ে তিনি বলেন, ৯ বছর পর নির্বাচন এসেছে। আমরা দলের পক্ষ থেকে প্রার্থী দিয়েছি।  আমি দলের চেয়ারম্যান।  তাদের পক্ষে আমি থাকবো এটাই স্বাভাবিক।

টিএসসির ঘটনায় নিন্দা প্রকাশ করে এরশাদ বলেন, দেশের সর্বোচ্চ ক্ষমতায় নারী।  নারীর ক্ষমতা প্রতিষ্ঠিত হচ্ছে।  বিরোধী দলেও নারী।  এরপরও ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমন ঘটনা কাম্য নয়।  

কর্মিসভায় দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা সভাপতিত্ব করেন।  অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী মাঈন উদ্দিন বাবু, মোহাম্মদ ফারুক হোসেন, মোহাম্মদ ইব্রাহীম মোল্লা, আবুল কাশেম মিলন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া