adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘রাজাকারদের চাইতেও কঠিন দুর্গতিতে পড়বে আ.লীগ’

52_77184ডেস্ক রিপোর্ট : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বর্তমান সরকার যেভাবে অগ্রসর হচ্ছে তাতে আওয়ামী লীগের জন্য করুণ দিন অপেক্ষা করছে।
১৯৭১ সালের মুক্তিযুদ্ধে রাজাকারদের যে দুর্গতি হয়েছিল, তার চাইতে কঠিন দুর্গতিতে পড়বে আওয়ামী লীগ বলে মন্তব্য করেন তিনি। শুক্রবার ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাধীন সোয়াইতপুর হাই স্কুল মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
বঙ্গবীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গণতন্ত্রকে গলাটিপে হত্যা করছেন এটা ভাবতে ভীষণ কষ্ট হয়। যে নির্বাচনে শতকরা ৫ জনও ভোট দেয় নাই তারপরও শেখ হাসিনা নাকি গণতন্ত্র রক্ষা করছেন।
তিনি আরো বলেন, বাংলাদেশের সাড়ে সাত কোটি মানুষ আওয়ামী লীগকে ভোট দেবার পরও পাকিস্তান সরকার সেই ভোটের অধিকার মেনে নিতে চায়নি বলেই সেদিন মুক্তিযুদ্ধ হয়েছিল। বঙ্গবীর বলেন, প্রধানমন্ত্রী আমাকে মারতে পারবেন না, কারণ তার প্রাণ ভোমড়া আমার মধ্যে লুকিয়ে কাছে। আমাকে মারলে তিনি সাত দিনও বাঁচতে পারবেন না।
উল্লেখ্য, দুই নেত্রীকে সংলাপের বসার আহ্বান জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম একটানা ৬৪ দিন মতিঝিলের ফুটপাতে অবস্থান শেষে ২ এপ্রিল থেকে সারাদেশ সফর শুরু করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া