adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খোকনের বাসায় আব্বাস পত্নীর গণসংযোগ, ৪০ মিনিট অবস্থান

Afroja1429292515নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ভোটের লড়াইয়ে মির্জা আব্বাসের প্রধান প্রতিদ্বন্দ্বী সাঈদ খোকনের বাসায় গণসংযোগ চালিয়েছেন মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।
হাইকোর্ট জামিন চাওয়া মির্জা আব্বাস এখন পর্যন্ত প্রচারণায় নামেননি, যদিও তার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাঈদ খোকন পুরোদমে নির্বাচনী প্রচারণায় রয়েছেন। আব্বাসের স্থলে তার স্ত্রী আফরোজা আব্বাসই প্রচারণা চালাচ্ছেন।
শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত কামরাঙ্গীর চরের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে সন্ধ্যার দিকে প্রাক্তন মেয়র মোহাম্মদ হানিফের ছেলে খোকনের বংশালের বাসায় যান আব্বাস পতœী। তবে এই সময়ে সাঈদ খোকন বাসায় ছিলেন না। তবে আফরোজা আব্বাসকে আপ্যায়ণ করেছেন সাঈদ খোকনের চাচা আব্দুর রহমান ও চাচি।
আফরোজা আব্বাস সেখানে সাঈদ খোকনের পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে ওই বাসায় মাগরিবের নামাজও পড়েন তিনি। পরে খোকনের পরিবারের কাছে ভোট চেয়েছেন তিনি। আফরোজা আব্বাস প্রায় ৪০ মিনিট ওই বাসায় অবস্থান করেন।
ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে দক্ষিণে মির্জা আব্বাস এবং উত্তরে তাবিথ আউয়ালকে সমর্থন চূড়ান্ত করেছে বিএনপি। ‘আদর্শ ঢাকা আন্দোলনে’র ব্যানারে তারা নির্বাচনে অংশ নেবেন। উত্তরের প্রার্থী তাবিথের প্রতীক ‘বাস’ আর মির্জা আব্বাসের প্রতীক ‘মগ’।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া