adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হ্যাপির হ্যাপি হোমস

image_110966_0বিনোদন ডেস্ক : ঢালিউডের উঠতি চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপি অসহায় বৃদ্ধদের পাশে দাড়ানোর ঘোষণা দিয়েছেন। অনেক দিনের লালিত স্বপ্নকে বাস্তবে রুপ দিতে তিনি এবারে একটি বৃদ্ধাশ্রম গড়ে তোলার উদ্দ্যোগ নিয়েছেন।
নিজস্ব অর্থায়নে ১মে থেকে এই বৃদ্ধাশ্রম চালু করছেন বলে জানিয়েছেন তিনি। নিজের নামের সঙ্গে মিল রেখে বৃদ্ধাশ্রমের নাম দিয়েছেন ‘হ্যাপি হোমস’। এখানে অসহায় বৃদ্ধদের থাকা, খাওয়া, চিকিৎসা সেবাসহ সবধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে তিনি জানান।
তিনি আরো জানান, বৃদ্ধাশ্রমটি ঢাকার মিরপুরে খোলা হবে। প্রথম পর্যয় এ আশ্রমে বিশজন লোকের থাকা ও খাওয়াসহ সবধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে। তাদের জন্য প্রতি মাসে ৫০ হাজার টাকা বাজেট করেছেন হ্যাপী।  
এ প্রসঙ্গে হ্যাপি রাইজিংবিডিকে বলেন, ‘অনেক দিনের স্বপ্ন ছিলো আমি একটি বৃদ্ধা আশ্রম করব। অবশেষে তা বাস্তবে রুপ নিচ্ছে। এটা আমার কাছে অনেক ভালো লাগছে। এরই মধ্যে সব কিছু ঠিক করা হয়েছে। আগামী ১ মে থেকে এটি চালু করব। ছোট পরিসরে হলেও ভালো লাগছে এই ভেবে নিজের টাকায় এধরনের মানব সেবা করতে পেরে।
তিনি আরও বলেন, ‘আল্লাহ চায় একদিন এ আশ্রমে যেন আমি ২০ হাজার বৃদ্ধকে আশ্রয় দিতে পারি। আর এখন থেকে মিডিয়া বা সিনেমাতে কাজ করে যা টাকা আয় করব তার পুরোটাই ‘হ্যাপি হোমস’-এ ব্যয় করব। সবাই আমার জন্য দোয়া করবেন। এখন থেকে আমার পারিশ্রমিকের টাকা শুধু অবহেলিত বয়স্কদের জন্য।’
১৭ এপ্রিল, শুক্রবার হ্যাপি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার আইডি থেকে এ সম্পর্কিত একটি স্ট্যাটাস দিয়েছেন
সম্প্রতি কাশেম মণ্ডলের পরিচালনায় নীল দৃষ্টি শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন হ্যাপি। ২৮ এপ্রিল, গাজীপুরের হোতাপাড়ায় সিনেমাটির চিত্রায়নের কাজ শুরু হবে বলে জানা গেছে। চিত্রনায়িকা হ্যাপি অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত কিছু আশা কিছু ভালবাসা। এ ছাড়া রিয়েল ম্যান সিনোমাতেও অভিনয় করেছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া