adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যৌন নিগ্রহের শিকার পূজা,সোনাক্ষির বিরুদ্ধে যড়যন্ত্রের অভিযোগ

puja-misra1429187922বিনোদন ডেস্ক : রিয়েলিটি শো ‘বিগ বস ফাইভ’ প্রতিযোগী পূজা মিশ্রা তার বিরুদ্ধে শ্লীলতাহানি এবং যৌন নিগ্রহের অভিযোগ এনে এফআইআর দায়ের করেছেন। রাজস্থানের উদয়পুরের আম্বামাতা থানায় তিনি এ অভিযোগ দায়ের করেন।

এ মডেলের অভিযোগ গত ১৪ এপ্রিল মঙ্গলবার রাতে দুই জন অপরিচিত লোক তার শ্লীলতাহানি করে এরপর যৌন নিগ্রহের শিকার হন তিনি। পূজা জানিয়েছেন, সেই ব্যক্তিদের চিনতে পারেননি তিনি। তবে এর পিছনে বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা, তার মা পুনম সিনহা, ঈশা কোপিকার এবং ভেনু গোপাল নামক এক ব্যক্তির যোগসাজশ রয়েছে। এবং তারাই এ ব্যক্তিদের ঘটনাটি ঘটাতে প্রলুব্ধ করেছে।    

পূজা তার একটি ক্যালেন্ডারের প্রকাশনার জন্য রাজস্থানের উদয়পুরে যান এবং সেখানকার একটি হোটেলে ওঠেন। সেখানেই ঘটনাটি ঘটে। ডিএসপি গোপাল সিং ভাটি জানিয়েছেন,তার এ ঘটনাটি নিয়ে ভারতীয় পেনাল কোর্ট ৩৫৪ ধারায় একটি মামলা দায়ের হয়েছে।
এ মডেল ভারতীয় মিডিয়াকে বলেন, ‘গত দশ বছর ধরে এ সকল ব্যক্তিরা (সোনাক্ষি সিনহা সহ অন্যান্যরা) আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এবং আমাকে সব স্থানে অনুসরণ করে আসছিল।’
পূজা মিশ্রা দাবি করেন, কেউ তার খাবারে কিছু মিশিয়ে দেয় এবং তিনি ঘুম ঘুম অনুভব করতে শুরু করে। এ সময় তিনি খেয়াল করেন তার রুমের এসি কাজ করছে না। তখন তিনি অন্য রুমের এসি কাজ করছে কিনা দেখার জন্য যান। এরপর সকালে তিনি যখন ওঠেন তখন বুঝতে পারেন তিনি যৌন নিগ্রহের শিকার হয়েছেন।   
আম্বামাতা থানার সিআই জিতেন্দ্র আজালিয়া বলেন, ‘এ মডেল আরো দাবি করেছেন তার অলংকার এবং টাকা চুরি হয়েছে। তিনি অভিযোগ করেছেন তারা শুধু তার শ্লীলতাহানিই করেনি তার মূল্যবান সব কিছুই নিয়ে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া