adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চম সেঞ্চুরি করে স্বরুপে ফিরলেন তামিম

Tamim1নিজস্ব প্রতিবেদক : পাকিস্তানের বিপক্ষে ক্যারিয়ারে পঞ্চম শতক হাঁকিয়ে স্বরূপে ফিরলেন তামিম ইকবাল। একই সঙ্গে মারকুটে ব্যাটিংয়ে একের পর এক চার-ছক্কা হাঁকিয়ে রাজকীয় ভঙ্গিতে সমালোচকদের জবাব দিলেন তিনি।
প্রত্যাশা অনুযায়ী বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে পারেননি দেশসেরা এই ওপেনার। বিশ্বকাপের ফ্লপ একাদশেও পেয়েছিলেন ঠাঁই। আর এ কারণে সমর্থকদের কাছ থেকে কম দুয়োধ্বনি শুনতে হয়নি বাঁহাতি এই ব্যাটসম্যানকে। 
অবশেষে পাকিস্তানের বোলারদের ওপর ত্রাস ছড়িয়ে নিজের ব্যাটের ধার দেখালেন বাংলাদেশি উদ্বোধনী ব্যাটসম্যান। ম্যাচের প্রথম থেকেই সাবলীল ভঙ্গিতে খেলতে থাকেন চট্টগ্রামের এই ক্রিকেটার। পাকিস্তানি ফাস্টবোলার রাহাত আলি ও জুনায়েদ খানকে অফ ড্রাইভ ও স্কয়ার ড্রাইভে একের পর এক চার মেরে ফর্মে ফেরার ইঙ্গিত দেন তিনি। ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে বিশাল বিশাল ছক্কা হাঁকিয়ে মিরপুরের গ্যালারি মাতান তামিম।  ১১১ বল খেলে ১২টি চার এবং ২টি ছক্কা হাঁকিয়ে তামিম তুলে নেন তার পঞ্চম শতক। সেঞ্চুরি হাঁকিয়েই থেমে যাননি তামিম, এরপরও রানের চাকা সচল রাখেন তিনি। ওয়াহাব রিয়াজের বলে মোহাম্মদ রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে তামিম করেন ১৩২ রান।
তামিম ইকবাল ১৪২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে ৪২৫৭ রান সংগ্রহ করেছেন। তার সর্বোচ্চ রান ১৫৪।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া