adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মেডিক্যালে ভুয়া চিকিতসক গ্রেফতার

attok1429243712নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ডিএমসি) এক ভুয়া চিকিতসককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।
শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে হাসপাতালের ২১২ নম্বর (গাইনি) ওয়ার্ডে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার ভুয়া চিকিতসকের নাম সৈয়দ রফিকুল ইসলাম মৃধা (৪০)। তিনি পটুয়াখালী জেলা শহরের বাসিন্দা সৈয়দ আবদুল গনি মৃধার ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও রোগীর স্বজনদের সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে আটটার দিকে ওই ব্যক্তি নিজেকে হাসপাতালের চিকিতসক পরিচয় দিয়ে ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তিকৃত জনৈক রোগী জুলেখা বেগমের স্বামী বাসেদ আলীর কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা ধার নেন। একই সময়ে জরুরি প্রয়োজনের কথা বলে তিনি জুলেখার বাবা বোরহান উদ্দিনের কাছ থেকেও ৮০০ টাকা হাতিয়ে নেন।
 
এর এক পর্যায়ে তার আচার-আচরণে সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন জুলেখার স্বামী ও বাবা। এ সময় ওই ব্যক্তি নিজের দাবির স্বপক্ষে কোনো কাগজপত্র দেখাতে না পারায় তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে উপস্থিত জনতা।
 ডিএমপি পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হক জানান, রোগীর স্বজনদের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া