adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরী না পুতুল!

news_img (5)আন্তর্জাতিক ডেস্ক : কিশোরী চেয়েছিল প্রেমিককে ফিরিয়ে আনতে। কী করবে, কী ভাবে ফিরিয়ে আনা যায়? সাত-পাঁচ ভাবতে ভাবতেই চোখ চলে যায় বালিকাবেলার পুতুলটার দিকে। আচ্ছা, যদি এ ভাবেই নিজেকে বদলে ফেলা যায়? আদৌ কি সম্ভব? 
এ দুনিয়ায় কিছুই অসম্ভব নয়! তা বলে রাতারাতি তো আর সবকিছু হয়ে যায় না। সময় দিতে হল ডাক্তারকে। একের পর এক কসমেটিক সার্জারি। তিলে তিলে পরিবর্তন। আক্ষরিক অর্থেই পুতুল পুতুল গড়ন হয়ে উঠল লি হি ডানে-র। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকেই যেন আর চিনতে পারল না চৈনিক কিশোরী। আনন্দে আত্মহারা হয়ে সামাজিক মাধ্যমে আপলোড করে দেয় তার এই ক্রমবিবর্তন।

চীনা কিশোরীর প্রাক্তন প্রেমিক ফিরেছে কি না, জানা নেই। কিন্তু, চীনের সোশ্যাল সাইটে এখন তারকা বনে গেছে ‘লি’, তার পুতুল পুতুল গড়নের জন্য! এতটা অবশ্য প্রত্যাশা ছিল না তার। সাইবার দুনিয়ায় রীতিমতো ভাইরাল! ৩ লক্ষ ২০ হাজার ফলোয়ারস। কমেন্টে, খুব-ই সুন্দর! ভালোবাসার মানুষটার কাছ থেকে রূপের এই প্রশংসা শোনার জন্যই তো আকুল ছিল কিশোরীর মন। 

তবে, কিছু নিন্দুকও কিন্তু আছে। তাদের দাবি, পুরোটাই আইওয়াশ। ক্যামেরার কারিকুরি। মেক-আপে মেকওভার। এসব কসমেটিক সার্জারি-টার্জারি কিছু নয়। এসব অবশ্য গায়ে মাখতে রাজি নয় বছর পনেরোর এই কিশোরী। লি খুশি নয়া লুকে। 
লি ব্যতিক্রম নয়। চীনা সংবাদমাধ্যমগুলোর দাবি, চীনে মেয়েদের মধ্যে প্লাস্টিক সার্জারির চল হয়েছে। রূপের যেখানে কমতি লাগছে, পরিবর্তন করে নিচ্ছেন নিজেদের মতো করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া