adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহী বি চৌধুরী ভোট চাইলেন খালেদা জিয়ার কাছে

1429038652MTnewsডেস্ক রিপোর্ট : নববর্ষের দিন বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন ঢাকা উত্তরের মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী। বিকল্প ধারার নেতা মাহী মঙ্গলবার রাত সোয়া ১০টায় গুলশানের ৭৯ সড়কের বিএনপি চেয়ারপারসনের বাসায় ঢোকেন, আধা ঘণ্টা সেখানে ছিলেন তিনি। মাহীর নির্বাচনী প্রচার সেলের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর আলম একথা নিশ্চিত করেন।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাহাঙ্গীর আলম বলেন, বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে মাহী বি চৌধুরী বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে যান। নতুন প্রজন্মের পক্ষ থেকে তিনি জাতীয়তাবাদী ঐক্যের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
বিএনপিঘনিষ্ঠ দল মাহী এই নির্বাচনে বিএনপির সমর্থন চেয়েছিলেন। তবে বিএনপি সমর্থন দিয়েছে দলের চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর ছেলে তাবিথ আউয়ালকে। মঙ্গলবার বিকালে নয়া পল্টনের কার্যালয়ের সামনে জাসাস আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে তাবিথকে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন খালেদা জিয়া।
সকালে মাহী বি চৌধুরী তার বাবা সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মা হাসিনা ওয়ার্দা চৌধুরী ও স্ত্রী আশফাহ হক লোপাকে নিয়ে বনানী বৈশাখী মেলায় গণসংযোগ করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া