adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্দিরে আগুনের ঘটনায় ২ জামায়াত নেতা গ্রেফতার

nil_76860ডেস্ক রিপোর্ট : নীলফামারীর ডিমলা উপজেলায় মন্দিরে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত সন্দেহে অবশেষে দুই জামায়াত নেতাকেই গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুর্বৃত্তদের দেয়া ’সূত্র ধরেই’ তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। মন্দিরে অগ্নি সংযোগের পর দুর্বৃত্তরা জামায়াতের নামে দুটি পোস্টার সাটিয়ে দিয়েছিল।
সেই সূত্রধরেই গ্রেফতারকৃত দুই জামায়াত কর্মী হলেন- জেলার ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড সদস্য ও জামায়াত নেতা মোতালেব হোসন (৫৫) ও একই এলাকার জামায়াত নেতা আজিজুল ইসলাম আজিজ (৩৫)। বুধবার ভোর রাতে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন জানান, মঙ্গলবার ভোরে খালিশা চাপানী ইউনিয়নের কাকিনা চাপানী সার্বজনীন দুর্গা মন্দিরে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মন্দিরের সভাপতি নলিনী মোহন রায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ অভিযানে নেমে ভোর রাতে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মোতালেব ও আজিজুল ইসলাম আজিজ নামের ২ জামায়াত নেতাকে গ্রেফতার করে বলে জানান ওসি।

এ বিষয়ে জেলা জামায়াতের আমির অধ্যক্ষ আজিজুল ইসলাম এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ষড়যন্ত্রমূলকভাবে কোন প্রকার তদন্ত ছাড়াই এ ঘটনায় জামায়াতকে জড়ানো হয়েছে।

তিনি আরো জানান, ওই এলাকায় দিন দিন জামায়াতের জনপ্রিয়তা বেড়ে যাওয়ার ফলে বিরোধীরা ঈর্ষান্বিত হয়ে এ ধরনের জঘন্য কাজ করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া