adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাবির টিএসসিতে আবারো এক নারীকে বিবস্ত্রীকরণের অভিযোগ!

1429033684TSCডেস্ক রিপোর্ট : এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় পহেলা বৈশাখ উপলক্ষে আগত দর্শনার্থী এক নারীকে বিবস্ত্রীকরণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।  কতিপয় দুষ্কৃতিকারী এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বলে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাবি শাখার দপ্তর সম্পাদক খাদিজা সুলতানা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়েছে।
এ ঘটনায় বাধা দিতে গেলে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ঢাবি সভাপতি লিটন নন্দীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাবি শাখার দপ্তর সম্পাদক খাদিজা সুলতানা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পহেলা বৈশাখ উপলক্ষে ঢাবিতে আগত ভ্রমণার্থীদের মধ্য থেকে প্রথমে একজন নারীকে কতিপয় দুষ্কৃতিকারী বিবস্ত্র করার মত ন্যাক্কারজনক ঘটনা ঘটায়। এসময় নিরাপত্তারক্ষাকারী বাহিনী  নিষ্ক্রিয় ভূমিকা পালন করে।

তাদের নিষ্ক্রিয়তার সুযোগে দুষ্কৃতিকারীরা আরও হিংস্র হয়ে এরূপ আরো কিছু ঘটনা ঘটায়।
ঘটনাচলাকালীন বিশ্ববিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থী আক্রান্তদের সাহায্যে এগিয়ে যায়। দুষ্কৃতিকারীদের বাধা দিতে গিয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ঢাবি শাখার সভাপতি লিটন নন্দীসহ বেশ কয়েকজন কর্মী আহত হন।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এই ঘটনার প্রতিবাদে আগামীকাল বুধবার বেলা ১১টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ও দুপুর ১২টায় প্রগতিশীল ছাত্রজোট দুটি প্রতিবাদী সমাবেশ এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাবি সংসদ একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে।
এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ আলীকে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া