adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগের তাণ্ডব – রংপুর মেডিকেল রণক্ষেত্র, অনির্দিষ্টকালের বন্ধ

rangpur00ডেস্ক রিপোর্ট : আধিপত্য বিস্তার নিয়ে রংপুর মেডিকেল কলেজের ডা. মুক্তা ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় রংপুর মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।
বুধবার ভোরে সংঘর্ষের সময় ৪ কক্ষ ভাঙচুর, ল্যাপটপসহ মালামাল লুটের ঘটনা ঘটে। এ ঘটনায় সেখানে চরম উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ছাত্রলীগের দুই গ্র“পের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়।
এরই জের ধরে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সরোয়ারের নেতৃত্বে একদল ছাত্রলীগকর্মী আগ্নেয়াস্ত্রসহ লাঠিশোঠা নিয়ে ডা. মুক্তা ছাত্রবাসে হামলা চালায়। এসময় দুইপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হন।
এদের মধ্যে ছাত্রলীগ সভাপতি শহীদুজ্জামান শহীদ তার ছোট ভাই আসাদ ও ছাত্রলীগ নেতা আসিক ফেরদৌসকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় ওই ছাত্রবাসের ৩৭, ৩৮, ৩৯ ও ৪০ নাম্বর কক্ষে ব্যাপক ভাঙচুর করে ল্যাপটপসহ অন্যান্য মালামাল লুট করা হয় বলে জানিয়েছে ছাত্রলীগ। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া