adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের প্রতিরোধ

01স্পোর্টস ডেস্ক : অ্যান্টিগা টেস্টের দ্বিতীয় দিন শেষে ইংল্যান্ড কিছুটা এগিয়ে থাকলেও প্রতিরোধ গড়ে তুলেছে ওয়েস্ট ইন্ডিজ।
মঙ্গলবার প্রথম ইনিংসে ৪২ রানে শেষ ৫ উইকেট হারিয়ে ৩৯৯ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। জবাবে এক সময় ৯৯ রানে ৪ উইকেট হারিয়ে ফেললেও দিন শেষে আর কোনো উইকেট না হারিয়ে ১৫৫ রান তোলে স্বাগতিকরা।
জারমেইন ব্ল্যাকউডকে (৩০) নিয়ে প্রতিরোধ গড়ে উইকেটে টিকে আছেন শিবনারাইন চন্দরপল। ২৯ রান করতে ৯৮ বল মোকাবেলা করেছেন ১৬২তম টেস্ট খেলতে নামা এই ব্যাটসম্যান।
বেন স্ট্রোকস ছাড়া ইংল্যান্ডের পাঁচ বোলারের সবাই উইকেট পেয়েছেন। এর মধ্যে অফ-স্পিনার জেমস ট্রেডওয়েল সবচেয়ে কম রান দিয়েছেন, ১৫ ওভারে ১-২২।
একশ’তম ম্যাচ খেলতে নামা অ্যান্ডারসনের বলে নবম ওভারে উইকেটরক্ষক জস বাটলারকে ক্যাচ দিয়ে আউট হন ডেভন স্মিথ। পরের দুটো আউটেও উইকেটের পেছনে ক্যাচ ধরেন বাটলার। ড্যারেন ব্রাভো ক্রিস জর্ডানের বল ছাড়তে গিয়ে সময়মতো ব্যাট সরাতে পারেননি। আর স্টুয়ার্ট ব্রডের বল ব্যাটের কানায় লাগিয়ে ফেরেন মারলন স্যামুয়েলস।
 স্লিপে জর্ডানের দারুণ ক্যাচে পরিণত করে উদ্বোধনী ব্যাটসম্যান ক্রেইগ ব্র্যাথওয়েইটের (৩৯) প্রতিরোধ ভাঙেন ট্রেডওয়েল।
এর আগে ৫ উইকেট হাতে রেখে ৩৪১ রান নিয়ে দিন শুরু করে ইংল্যান্ডের বড় সংগ্রহ গড়ার স্বপ্ন ভাঙে চার রানে চার উইকেট হারিয়ে। আগের দিন অপরাজিত স্ট্রোকস আর আট রান যোগ করে ৭৯ রানে জেরোম টেইলের বলে আউট হন। জেসন হোল্ডারের বলে ক্যাচ দেন ট্রেডওয়েল। এরপর বাটলার আর ব্রডকে ফেরান ইনিংসে স্বাগতিকদের সবচেয়ে সফল বোলার কেমার রোচ। ৯৪ রানে তিনি নেন ৪ উইকেট।
শেষ উইকেটে জর্ডান আর অ্যান্ডারসনের ৩৮ রানের জুটিতেই ইংল্যান্ডের সংগ্রহ চারশর কাছে যায়।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া