adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনায় মুগ্ধ সুস্মিতা

sushmita-kangna1428998635বিনোদন ডেস্ক : বলিউডে সময়টা খুব ভালোই যাচ্ছে কঙ্গনা রাণৌতের। এ বছর কুইন সিনেমার জন্য পেয়েছেন ভারতীয় জাতীয় চলাচ্চিত্র পুরস্কার। এছাড়া বছরজুড়ে বলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার ছিল তার দখলে। স্বাভাবিক ভবেই সকলের প্রশংসা পাচ্ছেন তিনি। এবার তার প্রশংসা করলেন সাবেক মিস ইউনিভার্স এবং বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

এর আগে বলিউডের সমসাময়িক এবং সাবেক অভিনয় শিল্পীরা কুইন সিনেমার জন্য বিভিন্ন ভাবেই কঙ্গনার অভিনয়ের প্রশংসা করেছেন। এবার সুস্মিতা সেন জানিয়েছেন, তিনি কঙ্গনার অভিনয়ে রীতিমতো মুগ্ধ। ইন্ডিয়া এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সুস্মিতা জানান, তার মতে কঙ্গনা এখন থেকে শুধু ভালো কাজ করেই যাবে। কারণ সে যে চরিত্রে অভিনয় করে সেটিতে সম্পূর্ণ ডুবে যায়। আর সেটি তাকে সাধারণ মানুষের সান্নিধ্যে এনে দেয়।

২০১০ সালে নো প্রবলেম সিনেমায় সুস্মিতা এবং কঙ্গনাকে একসঙ্গে দেখা গিয়েছিল। সে সময় থেকেই কঙ্গনার অভিনয়ে তিনি মুগ্ধ বলে জানিয়েছেন সুস্মিতা।
কঙ্গনা অভিনীত তনু ওয়েডস মনু টু সিনেমটি খুব শিগগিরি বড় পর্দায় মুক্তি পাবে। কুইন সিনেমার পর বলিউডে স্বাভাবিক ভাবেই কঙ্গনার কদর অনেকটাই বেড়েছে। দেখা শেষ পর্যন্ত নিজেকে কোথায় নিয়ে যান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া