adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদাকে আটকাতে রাস্তায় নেমেছিলো ছাত্রলীগ-যুবলীগ

1429016822khaleda-mtnews24নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আসার প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ ও যুবলীগের স্থানীয় নেতাকর্মীরা।  খালেদার গাড়িবহর যখন কেন্দ্রীয় কার্যালয়ে দিকে যাচ্ছিল তখন তারা ‘খুনি খালেদার বিচার চাই’ বলে স্লোগান দিতে থাকে।
মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের কাছে নাইটিঙ্গেল মোড়ে এ মানববন্ধন করে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।
মানববন্ধনে যুবলীগের পল্টন থানা শাখার সভাপতি শাহাবুদ্দিন আহমেদ দুলাল, সাধারণ সম্পাদক আকবর হোসেন, একই শাখার ছাত্রলীগের সভাপতি জয় ও সাধারণ সম্পাদক শেখ নাজমুল হুসাইন মিরণসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
স্থানীয় ছাত্রলীগ সভাপতি জয় বলেন, খুনি খালেদা জিয়ার এখানে আসার প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করা হয়।  মানববন্ধনের মাধ্যমে তার কাছে জবাব চাই, কেন তিনি এতগুলো মানুষকে পেট্রলবোমার আগুনে পুড়িয়ে মারলো, দগ্ধ করলো?
তবে খালেদা জিয়ার গাড়িবহর কার্যালয়ের যাওয়ার পরই তাদের মানববন্ধনের সমাপ্ত ঘোষণা করা হয়।
মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার (জাসাস) বর্ষবরণ অনুষ্ঠানে যোগ দেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।   
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বাস ও মগ মার্কায় ভোট দিয়ে নীরব বিপ্লব ঘটানোর আহবান জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া