adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে দীপিকার উধাও হওয়ার রহস্য ফাঁস

1428731358hhmtnews24বিনোদন ডেস্ক :  দীপিকা তার একান্ত মানুষটির জন্য ছুটে এসেছিলেন। অপরেশন থিয়েটারে ছিলেন রণবীর সিং। এ অপারেশনটা ছিলো খুবই সিরিয়াস।  সূত্রের বরাত দিয়ে এনডিটিভি বলছে, সারা রাত হাসপাতালে রণবীরের পাশেই ছিলেন তার ‘প্রেমিকা’ দীপিকা পাড়ুকোন!
এনডিটিভির খবরে বলা হয়, দীপিকা গত শনিবার রাত ৯টার দিকে হাসপাতালে এসে পৌঁছান। সারা রাতই রণবীরের পাশে ছিলেন তিনি। পরদিন রোববার বেলা সাড়ে ১২টার সময় রণবীরকে হাসপাতাল থেকে রিলিজ করা হয়। এ সময় রণবীর মা-বাবার সাথে বের হন এবং আলোকচিত্রীদের ছবি তোলার জন্য পোজ দেন।
এর পরেই উধাও হয়ে যান এ অভিনেত্রী । নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হবে বলেই এক কৌশল নিয়ে উধাও হয়ে যান তিনি। এ সময়ই পেছনের দরজা দিয়ে দ্রুত বেরিয়ে যান দীপিকা।
হাসপাতালটি আবাসিক এলাকায় অবস্থিত হওয়ার কারণে চুপচাপ বেরিয়ে যেতে সক্ষম হয়েছেন দীপিকা। বাড়ি ফেরার পর টুইট করে সবাইকে নিজের শারীরিক অবস্থা সম্বন্ধে আশ্বস্ত করেন রণবীর। সাথে শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান দীপিকা।
রণবীর অসুস্থ হলেই ছুটে যান দীপিকা। ২০১৩ সালে রণবীর ডেঙ্গু জ্বরে ভুগছিলেন তখনও ছটে যান দীপিকা। সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে দীপিকাকে বেগ পেতে হয়। আর এবার পিছনের দরজা দিয়ে সটকে পরে যেন হাফ ছেড়ে বাঁচলেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া