adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় মমতাজের বৈশাখী নাইট

142879855598বিনোদন ডেস্ক : বাঙালীর প্রাণের উতসব বাংলা নববর্ষ এবং বিডি-রেড বিডি এক্সপেশনের আয়োজনে মালয়েশিয়ায় ফেয়ার-২০১৫তে মমতাজ নাইটে গান গাইতে গেলেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, পপ লিজেন্ড জানে আলম, আলোচিত কণ্ঠশিল্পী সুরইয়া পাপড়ি। সঙ্গে আছেন কৌতুক অভিনেতা প্রিন্স আলমগীর, অভিনেতা ও উপস্থাপক শামিম শাহেদ, সংগঠক-অভিনেতা আবুল হোসেন মজুমদারসহ আরো অনেকেই।

প্রবাসী বাংলাদেশিদের জন্য ১৩ ও ১৪ এপ্রিল মালয়েশিয়ায় কুয়ালালামপুর চিনহু স্টেডিয়াম হলে বিডি-রেড বিডি এক্সপেশনের আয়োজনে রয়েল টাইগার মালয়েশিয়ায় ফেয়ার-২০১৫ (আবাসন মেলা) এবং মমতাজ নাইট বৈশাখী ধামাকা সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার বাংলাভিশন, আমাদের নতুন সময় ও বিনোদনধারা।
বিডি এক্সপেশনের চেয়ারম্যান এস এস আহসান আলী  ও বিডি-রেডের চিফ এক্সিকিউটিভ লায়ন ইয়াসিন খান জানান, মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বাঙালীর প্রাণের উতসব বাংলা নববর্ষ উদযাপন করতে এই আয়োজন করেছি। দুই দিন ধরে আবাসন মেলার পর ১৪ এপ্রিল সন্ধ্যায় থেকে মমতাজ নাইট হবে। এতে পপ সম্রাট জানে আলম, কণ্ঠশিল্পী সুরইয়া পাপড়িসহ বাংলাদেশের সেরা শিল্পীরা অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে মালয়েশিয়ায়স্থ বাংলাদেশি রাষ্ট্রদূতসহ প্রবাসী গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন।
অনুষ্ঠান প্রসঙ্গে মমতাজ জানান, গান দিয়েই আমি আজকের মমতাজ। হয়তো বিভিন্ন ব্যস্ততার কারণে গানটায় তেমন সময় দিতে পারিনি গত কয়েক বছর। আমার ভক্ত-শ্রোতাদের কাছ থেকে এজন্য অনেক অভিযোগও শুনেছি। তবে আমি আবার চেষ্টা করছি গানে বেশি সময় দিতে। তারই ধারাবাহিকতায় নতুন অ্যালবাম করলাম। ‘মাঝি’ শিরোনামের এ অ্যালবামের টাইটেল গানটির ভিডিও প্রকাশ  পেয়েছে। আর পহেলা বৈশাখে মালয়েশিয়ায় প্রবাসী ভাইদের গান শোনাবো। আশা করছি চলতি বছরটায় শ্রোতাদের নিয়মিত গান শোনাতে পারবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া