adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবা-মাকে জিম্মি করে ছেলেকে কুপিয়ে হত্যা

খুনডেস্ক রিপোর্ট : বাড়িতে প্রবেশ করে বাবা-মায়ের সামনে সন্তানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার দুর্গাপুর এলাকায় জানু মন্ডলের বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত যুবকের নাম মনির মন্ডল (২৭)। তিনি দুর্গাপুর এলাকার জানু মন্ডলের ছেলে।
নিহতের বাবা জানু মন্ডল জানান, রাত সাড়ে ৯টার দিকে ১২-১৪ জনের একদল যুবক মুখোশ পড়ে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে। পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে তার ছেলে মনির মন্ডলকে কুপিয়ে হত্যার পর জমির দলিল, মূল্যবান কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মনিরের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জানু মন্ডল অভিযোগ করেন, বেশ কিছুদিন যাবত তার চাচাত ভাইদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তার চাচাত ভাইয়ের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এ ঘটনা ঘটাতে পারে বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া