adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের একের পর এক সিদ্ধান্ত বাতিল : আজ রাতেও ফাঁসি হচ্ছে না

1428681881Kama-1ডেস্ক রিপোর্ট :  জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের ফাঁসি আজ হবে, কাল হবে বলে একের পর এক সময় অতিক্রান্ত করছে কর্তৃপক্ষ। সরকার যেনো কোনো সিদ্ধান্তেই পৌঁছাতে পারছে না। আজ রাতে ফাঁসি কার্যকরের ঘোষণা দিয়েও সরকার হঠাত সিদ্ধান্ত পরিবর্তন করেছে। এতে শুক্রবার রাতে মুহাম্মদ কামারুজ্জামানের ফাঁসি কার্যকর করা হচ্ছে না বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
সিনিয়র জেল সুপার ফরমান আলী, লালবাগের পুলিশের ডিসি মফিজ উদ্দিনের নেতৃত্বে একটি মেডিক্যাল টিম কেন্দ্রীয় কারাগার থেকে বের হয়ে গেছেন।
এদিকে শুক্রবার দুপুরে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের জানিয়েছেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে ভাবার জন্য আরো সময় চেয়েছেন কামারুজ্জামান। তাকে দেয়া হয়েছে।
তিনি বলেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার বিষয়ে কামারুজ্জামান ম্যাজিস্ট্রেটকে কোনো সিদ্ধান্ত দেননি। তিনি ভাববার জন্য আরো একটু সময় চেয়েছেন। সেটি তাকে দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, সময় তাকে বেশি দেয়া হবে না।
অন্যদিকে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, আদালতের রায় কার্যকরের দায়িত্ব কারা কর্তৃপক্ষের। তারা যেকোনো সময় তা করতে পারে। সে ক্ষেত্রে র‌্যাব সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রস্তুত রয়েছে।
অপরদিকে লালবাগ এলাকার ডিসি বলেন, আমরা কারাগারের জন্য রাতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া