adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজ শুক্রবার প্রেক্ষাগৃহে দুই ছবি

1450887_1608580436025677_1367871553980939988_nবিনোদন রিপোর্ট : সপ্তাহ ঘুরে আবারো এলো শুক্রবার। এদিন সারা দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাচ্ছে দুটি নতুন চলচ্চিত্র। এর মধ্যে শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ৫০টি এবং ইস্পাহানি আরিফ জাহানের ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’ ৮৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।
এদিকে ‘ছুঁয়ে দিলে মন’ সম্পর্কে পরিচালক শিহাব শাহীন বলেন, ‘এ ছবির গল্প থেকে শুরু করে সবকিছুতেই ভিন্নধর্মী কিছু করার চেষ্টা করেছি। দর্শকরা যে ধরনের গতানুগতিক ছবি দেখে থাকে সবসময় তার থেকে আলাদা। আমি গতানুগতিক ধরনের গল্প নিয়ে ছবি বানাতেও পারিনা। অনেকদিন পরে মানুষ ভিন্নধর্মী কিছু একটা বড় পর্দায় দেখবে। ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ছবিটি প্রেম ভালোবাসার গল্প নিয়ে তৈরি হয়েছে। এছাড়া ছবিটিতে দু:খ,বিরহ ও আনন্দও থাকবে।’

‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং। ছবিটিতে প্রধান দুটি চরিত্রে আরেফিন শুভ ও জাকিয়া বারী মম ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, ইরেশ যাকের, মাহমুদুল ইসলাম মিঠু, খালেকুজ্জামান, সুষমা সরকার, নওশাবা, প্রমুখ। এছাড়া ছবিতে মোট ৬টি গান রয়েছে। গানগুলোর সুর করেছেন হাবীব ওয়াহিদ ও সাজিদ সরকার।আর এগুলোতে কণ্ঠ দিয়েছেন হাবিব, তাহসান, কনা, ইমরান, শাকিলা, শাওন ও নির্জন হাবিব।
অন্যদিকে ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’ ছবির গল্পে দেখা যাবে, আঁচলকে তার বাবা মা বিয়ে দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু আঁচল এ বিয়েতে রাজী হচ্ছেন না। কারণ, সে যে ধরনের ছেলে পছন্দ করেন সে ধরনের ছেলেকে সে পায়নি। তার পছন্দের ছেলেকে হতে হবে অনেক সাহসী এবং শুধু তাকেই ভালোবাসতে হবে। এর মধ্যে একদিন ঘটনাচক্রে বাপ্পীর প্রেমে পড়ে যায় আঁচল। এধরনের কাহিনী নিয়েই নির্মিত হয়েছে ছবিটি।

ছবি প্রসঙ্গে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘আমরা প্রত্যেক পরিচালই বলি এবারের ছবিটি নতুন গল্প, নতুন লোকেশনসহ অনেক কিছু। কিন্তু ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’ যদি কেউ হলে গিয়ে না দেখে তাহলে কেউ বুঝতে পারবে না। দর্শকদেরকে আনন্দ দেওয়ার মত একটি ছবি। দর্শক হিসেবে ছবিটি যতবার দেখেছি ততবারই আমর ভালো লেগেছে। তাই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

দিগন্ত চলচ্চিত্রের ব্যানারে নির্মিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পী ও আঁচল। এছাড়াও রয়েছেন অমৃতা খান, তানভীর, মিশা সওদাগর, ডন, রেবেকো, ইলিয়াস কোবরা প্রমুখ। ছবির সবগুলো গান লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, দিনাত জাহান, রমা, পুলক, সজল ও মিমি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া