adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার শুরু হচ্ছে ডিপ্লোমেট কাপ টেনিস

tennis_thereport24নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় শুক্রবার থেকে থেকে রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে শুরু হচ্ছে ‘ডিপ্লোমেট কাপ টেনিস প্রতিযোগিতা। এ উপলক্ষে আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার টেনিস ফেডারেশনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মীর খুরশিদ আনোয়ার, টুর্নামেন্ট ডিরেক্টর মোহাম্মদ আলী দ্বীন সহ-সভাপতি, বিটিএফ কার্যনির্বাহী কমিটিসহ ফেডারেশনের কর্তারা।
এ আসরে পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক ও ফান টেনিস ইভেন্টসমূহ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে ঢাকায় অবস্থিত বিভিন্ন দেশের রাস্ট্রদূত-দূতাবাসে কর্মরত কর্মকর্তাবৃন্দ।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দেশসমূহ হল: বাংলাদেশ, ভুটান, ডেনমার্ক, মিশর, ভারত, জাপান, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান, রাশিয়া, সিঙ্গাপুর, সুইজারল্যান্ড, টার্কি, আমেরিকা এবং ভিয়েতনাম।
প্রতিযোগিতার খেলা নকআউট ভিতিত্তে অনুষ্ঠিত হবে। ১০ এপ্রিল সকাল ৯ টায় পররাস্ট্র মন্ত্রী আবুল হাসান মোহাম্মদ আলী উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করবেন।  আর  বিশেষ অতিধি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরেন শিকদার। 
উদ্বোধনী দিনে সকাল ১০ টা থেকে পুরুষ এককের খেলা শুরু হবে।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া