adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাজাহান খান বললেন – খালেদাকে নির্বাচনে নামতে দেয়া হবে না

1428485439Untitled-1নিজস্ব প্রতিবেদক : শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, অনেকে বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিটি নির্বাচনে প্রচারণায় নামবেন।  কোন মুখে উনি প্রচারণায় নামবেন? বাংলার মানুষ কিন্তু এতো বোকা না।  আমার ভাই মরেছে।  জামায়াত-বিএনপি খুনি। খালেদা জিয়া খুনি।  এই খুনিদের রাস্তায় নামার কোনো সুযোগ দেয়া হবে না।
বুধবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।
শাজাহান খান বলেন, ‘ঘষেটি বেগমের কবর জোটেনি।  একাত্তরের খুনিরা, পঁচাত্তরের খুনিরা শেখ হাসিনাকে খুন করতে চায়।  তারা সবাই মিলে খালেদা জিয়াকে ঘষেটি বেগমের ভূমিকায় বসিয়েছেন।  খালেদা জিয়া মিথ্যাচারীনী খলনায়িকা।

তিনি বলেন, খালেদা জিয়া আপসহীনের বদলে পাপস হয়ে গেছেন।  এই পাপসের কোথায় জায়গা হয় তা দেখার জন্য বাংলার মানুষ অপেক্ষা করছে।
নৌমন্ত্রী বলেন, বাংলাদেশের গার্মেন্ট সেক্টরে বামরা সব অস্থিরতা তৈরি করেছে।  গার্মেন্ট সেক্টরে বামরা ফাউল খেলে পা ভেঙে ঘরে বসে আছে।  আর রাজনীতিতে খালেদা জিয়া ফাউল খেলে পা ভেঙে ঘরে বসে আছেন।  এখন শূন্য হাতে পরাজিত সৈনিকের মতো চুপিসারে ঘরে ফিরে গেছেন তিনি।

তিনি বলেন, ৯২ দিনের আন্দোলনে ঘোড়ার ডিম অর্জন করেছেন তিনি।  এই ঘোড়ার ডিম নিয়ে ঘরে বসে আছেন খালেদা জিয়া।  তিনি এখন নিজের দলের কর্মীদের ওপর আস্থা রাখতে পারছেন না।  এটাই উনার জন্য ভয়ঙ্কর পরিণতি।

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে শাজাহান খান বলেন, আপনি সরকারের বিরোধিতা করে, মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার সিঁড়ি তৈরি করবেন, বাংলার মানুষ তা হতে দেবে না।

সভায় সভাপতিত্ব করেন এটিএম শামসুজ্জামান।  আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কবি রবীন্দ্র গোপ, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া