adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বেলা ১১টায় কামারুজ্জামানের সঙ্গে আইনজীবীদের সাক্ষাত

kamaruzaman_thereport24নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বৃহস্পতিবার সকাল ১১টায় দেখা করবেন তার আইনজীবীরা।

কামারুজ্জামানের আইনজীবী এ্যাডভোকেট শিশির মো: মনির  বলেন, তার (কামারুজ্জামানের) ইচ্ছার কারণে আইনজীবীরা ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের অনুমতি পেয়েছেন। শিশির মনির বলেন, ‘কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাত করার জন্য আমরা আইনজীবীরা কোনো আবেদন করিনি। উনি আমাদের সঙ্গে কথা বলতে চান। এ জন্য কারা কর্তৃপক্ষ আমাদেরকে জানিয়েছেন আগামীকাল (বৃহস্পতিবার) সকাল ১১টায় তার সঙ্গে সাক্ষাত করতে’।

‘সাক্ষাতের বিষয়’ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘কি ব্যাপারে কথা বলা হবে, সেটা কামারুজ্জামান সাহেব ভালো জানেন। এটা তো তার ইচ্ছায় হচ্ছে। তবে তিনি হয়তো আইনের কোনো বিষয় বা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার বিষয় অথবা ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে কথা বলতে পারেন।’

‘কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষেই বলা যাবে কি বিষয়ে তিনি কথা বলতে চেয়েছেন’ বলেন শিশির মনির।

শিশির মনির ছাড়াও এ্যাডভোকেট মশিউল আলম, ব্যারিস্টার এহসান এ সিদ্দিকি, এ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ ও এ্যাডভোকেট মুজাহিদুল ইসলাম শাহীন কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাত করবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া