adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের গর্ভে জš§ দিলেন ভাই-বোনকে

Brother--sister-ho-thereport24আন্তর্জাতিক ডেস্ক : নিজ গর্ভে অন্যের সন্তান ধারণ করার ঘটনা এখন বিশ্বের অনেক দেশেই ঘটছে। অন্যদের মতো নিজ গর্ভে অন্যের সন্তান ধারণ করলেও ব্রিটিশ নারী এলেন একটু ব্যতিক্রমই। কারণ, নিজ গর্ভে ভাই-বোনকে ধারণ করেছেন তিনি!
ডেইলিমেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৪৬ বছর বয়সী এলেন ব্রাউনের তিন ‘সন্তান’ হলেও আনুষ্ঠানিকভাবে তিনি শুধু এক কন্যার জননী। বাকি দুইজন তার ভাই ও বোন। কারণ, এলেন তার মা জেনি ব্রাউন (৬৫) ও সৎ বাবা টনির (৫৪) ডিম্বাণু এবং শুক্রাণু ধারণ করে জš§ দিয়েছেন তাদের।
এলেনের গর্ভে জš§ নেওয়া জমজ ভাই-বোন এলেক্স ও রুথ প্রথম দিকে অবশ্য এলেনকে মা বলেই ডাকতেন। পরে তারা বুঝতে পারলে নিজেদের ‘শুধরে’ নেন।
একই ভুল করেছিলেন এলেনের মেয়ে ম্যাডিও (১৭)। প্রথমে এলেক্স (১২) ও রুথকে (১২) ভাই-বোন হিসেবে মনে করলেও এখন মামা-খালা হিসেবেই সম্বোধন করেন।

Brother--sister-in-thereport24জেনি জানান, বয়সে ১১ বছরের ছোট সহকর্মী টনির সঙ্গে এক সময় তার সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক গভীর হলে একসঙ্গে বসবাস করা শুরু করেন তারা। তিনি জানান, এলেনই তাকে সন্তান গ্রহণে উদ্বুদ্ধ করে। জেনির বয়স বেশি হওয়ায় এলেন তার ভ্রুণ নিজ গর্ভে ধারণে এগিয়ে আসে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া