adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গভীর রাতে গণপিটুনিতে তিন ডাকাত নিহত

Meherpur-3-Docait-arrested-pic_09.04ডেস্ক রিপোর্ট : বুধবার মধ্যরাতে মেহেরপুর জেলার সদর উপজেলার রাজাপুরে গণপিটুনিতে তিন ডাকাত নিহত হয়েছেন।
নিহতরা হলেন-সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফারুক হোসেন (৩৬), একই গ্রামের নাজির উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও গাংনী উপজেলার যুগিন্দা গ্রামের আয়ুব আলীর ছেলে শরিফুল ইসলাম (৪০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মধ্যরাতে ১০/১২ জন সশস্ত্র ডাকাত রাজাপুর-বুড়িপোতা গ্রামের মাঠে হানা দেয়। শশাক্ষেতে সেচ দেয়াকালে রাজাপুরের বাতেন আলীকে মারধর করে ডাকাত দলের সদস্যরা। তাদের হাত থেকে পালিয়ে বাতেন আলী গ্রামের লোকজনকে জড়ো করার চেষ্টা করেন। ডাকাত দলের সদস্যরা গ্রামের আমির হোসেনের বাড়িতে হানা দিলে গ্রামবাসী প্রতিরোধ গড়ে তোলেন। এ সময় পরপর ৫টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও গ্রামবাসীর হাতে ধরা পড়ে তিনজন। গ্রামবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলে ফারুক হোসেন এবং মেহেরপুর জেনারেল হাসপাতালে অপর দুই জনের মৃত্যু হয়। বোমার স্পিন্টারে গ্রামের দুই জন সামান্য আহত হন।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত ও দুই জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে। ডাকাতদের ফেলে যাওয়ার একটি দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করে। হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় অপর দুজনের মৃত্যু হয়। তবে নিহতদের বিরুদ্ধে থানায় ডাকাতির কোনো মামলা কিংবা অভিযোগ আছে কিনা তা যাচাই করা হচ্ছে বলে জানান তিনি। মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া