adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এফডিসিতে শাকিব-পরীর নাচ

pwq2cy8xবিনোদন রিপোর্ট : সন্ধ্যে সাড়ে সাতটা। বিএফডিসির মূল ফটকে এখনও জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে নির্মিত অস্থায়ী ফটকগুলো সাজানো রয়েছে। অল্প কিছু লোকজন মূল ফটকের আশেপাশে ঘোরাঘুরি করছে আর দু একজনকে জিজ্ঞেস করছেন ভিতরে কোন কোন নায়িকা আছে। পাশ থেকেই একজন এসে বললেন ‘ভাই ভিতরে যাইবেন নাকি?’ আইজ কিন্তু একশ টাকা বেশি দেওয়া লাগব। এর কারণ হিসেবে তিনি বললেন আজকে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান আর ব্যস্ততম নায়িকা পরীমণি শ্যুটিং করছেন। কিন্তু লোকটির সঙ্গে টাকার অঙ্কে বনিবনা না হওয়ার কারণে তার আর রূপালি পর্দায় নায়ক নায়িকা দেখা হল না!
সদর দরজা দিয়ে একটু সামনে এগুতেই তিন নম্বর ফ্লোরের সামনে কিছু লোক আর অনেকগুলো গাড়ির একটি জটলা দেখা গেল। এদিকে ফ্লোরের দরজার কিছু অংশ ফাঁকা রেখে চলছে শ্যুটিং। সেটে ঢুকতেই চোখ দুটি কিছু ক্ষণের জন্য আলোর ঝলকানিতে বেশ জলমলিয়ে গেল! এর মধ্যেই সেটে উপস্থিত হলেন শাকিব খান তার উপস্থিতিকে কেন্দ্র করে বেশ একটি সোরগোল পড়েও গেল কিছুক্ষণের জন্য সেটের মধ্যে। নায়িকা যথাসময়েই হাজির হয়েছিলেন সেটে।
পাহাড়ি একটি পরিবেশের আবহে পুল, পাথর, গাছ, গাছের গুড়ি, ঘাস দিয়ে অপরূপ সুন্দর একটি সেট বানানো হয়েছে। এরই মধ্যে পাহাড়ি সেই পরিবেশের মধ্যে গিয়ে নাচের মুদ্রাগুলো শাকিব-পরিমণি দুজনকেই দেখিয়ে দিচ্ছেন নৃত্য পরিচালক মাসুম বাবুল। এরই মধ্যে নায়িকা ফোনে কার সঙ্গে কথা বলছিলেন। নৃত্য পরিচালক তার দৃষ্টি আকর্ষণ করে বললেন তার দিকে মনোযোগ দেওয়ার জন্যে।

এরই মধ্যে গান বেজে উঠল, মনের দুয়ার খুলে দিলাম হৃদয় ঘরে আস, শীতল পাটি বিছিয়ে দিলাম চুপটি করে বস, একফালি চাঁদ তোমায় দিলাম, একটুখানি হাস, দুহাত পেতে চেয়ে নিলাম আমায় ভালোবাস তুমি আমায় ভালোবাস।’

গান শেষ হওয়ার আগেই পরিচালক বলে উঠলেন আবার শুরু থেকে বাজাও। কারণ নায়িকা যেভাবে দাঁড়িয়েছেন তা ঠিকভাবে হয়নি। এর মধ্যে শুটিং সেটে প্রচন্ড গরমের মধ্যেও শ্যুটিংয়ের জন্য সুট কোট পড়ে এসছেন শাকিব খান। যার কারণে তিনি বারবার ঘেমে যাচ্ছেন আর হাত দিয়ে নিজের মুখের ঘাম মুছে নিচ্ছিলেন। এর মধ্যেই পরিচালক বলে উঠলেন, ‘গান বাজাও’ আবার বেজে উঠল ‘মনের দুয়ার খুলে দিলামৃ’। পরিচালক এস এ হক অলিক জানোলেন, এটি তার ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির রোমান্টিক একটি গানের দৃশ্য ধারণ চলছে। এ গানের জন্য মোট পাঁচটি সেট ব্যাবহার করা হবে। এছাড়া এ গানটিতে নায়ক একটি মেয়ের প্রেমে পড়ে কিন্তু মেয়েটিকে সে কখনও সামনে দেখতে পায় না। মেয়েটিকে কল্পনা করেই স্বপ্নের রাজ্যে হারিয় যান নায়ক। এছাড়া গানটি লিখেছেন পরিচালক নিজেই। সঙ্গীত পরিচালনা করেছেন হাবীব ওয়াহিদ। গানটিতে কন্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ ও পড়শী। পরিচালক জানালেন আসন্ন ঈদেই মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে পরিচালককে তার লাইটম্যান বললেন তার পরবর্তী দৃশ্যের জন্য লাইট প্রস্তুত। তিনি গিয়ে বসলেন মনিটরের সামনে এদিকে শাকিব খান ও পরীমণি পাহাড়ি সেটে গিয়ে গানের তালে তালে ছন্দ মিলিয়ে নাচতে শুরু করলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া