adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রতমতগঞ্জে আবাহনীর হোঁচট

abhony_inner_504542147নিজস্ব প্রতিবেদক : দুই মৌসুম পরে পেশাদার লিগে ফিরে ঐতিহ্যবাহী ঢাকা আবাহনীকে প্রথম ম্যাচেই রুখে দিল জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ এফএমএস। ম্যাচের ইনজুরি টাইমে গোল করে ২-২ গোলের সমতায় মাঠ ছাড়ে তারা। ফলে চারবারে চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী শুরুতেই হোঁচট খেল। 
আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মান্যবর বাংলাদেশ প্রিমিয়ার লিগে আবাহনী-রহমতগঞ্জ ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারতো আবাহনী। তবে প্রথমার্ধ জুড়ে গোল মিসের মহড়ার মধ্যেই সীমাবন্ধ থাকে দলটি। অপর দিকে গোল হজম করতে মোটেও প্রস্তুত  ছিলনা কামাল বাবুর শিষ্যরা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের গতিপথ পালটে যায়। 
দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে বহু প্রত্যাশিত গোলের দেখা পায় জর্জ কোটানের শিষ্যরা। এই সময় আবাহনীর হাঙ্গেরীয়ান মিডফিল্ডার গাবর ডেমজেনের থ্রো থেকে বল পেয়ে সতীর্থ সিসরবার উদ্দেশ্যে বাড়িয়ে দেন বল। তিনি প্লেসিং শটে রহমতগঞ্জের জাল কাঁপান (১-০)। 
কিন্তু সমতায় ফিরতে মাত্র দুই মিনিট সময় নেয় চ্যাম্পিয়নশিপের সেরা দল রহমতগঞ্জ। নাইজেরিয়ান ফরোয়ার্ড জিডিওন সলোমন গোল করে সমতায় ফেরান দলকে (১-১)। আর ৭৩ মিনিটে আবাহনীর নাসিরের পাস থেকে বল পেয়ে গাবর ডেমজিন গোল করে দলকে আবারো এগিয়ে নেয় (২-১)। কিন্তু ম্যাচের লিড তারা শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি। অন্তিম মুহূর্তে রহমতগঞ্জের বদলী ফরোয়ার্ড মান্নাফ রাব্বীর গোলে সমতায় ফেরে পুরান ঢাকার দলটি (২-২)। ফলে জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ শেষ পর্যন্ত ঐতিহ্যবাহী আবাহনীর পয়েন্টে ভাগ বসিয়েই মাঠ ছাড়ে।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া