adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘটনাস্থল থেকে পালিয়ে যান সালমান

salman-1428472347বিনোদন ডেস্ক : ‘হিট অ্যান্ড রান’ মামলায় একের পর অভিযোগে জেরবার হচ্ছেন বলিউড অভিনেতা সালমান খান। আর প্রতিবারই আশার আলো একটু একটু করে ক্ষীণ হচ্ছে তার।
আদালতে তার ড্রাইভারের বয়ান মিথ্যা প্রমাণিত হওয়ার পর এবার প্রসিকিউশেনর পক্ষ থেকে আরও এক অভিযোগ তোলা হল সালমান খানের বিরুদ্ধে। সরকারি আইনজীবী জানান প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ‘সেইদিন রাতে দুর্ঘটনার পর সালমান কোনোরকম মানবিকতার পরিচয় দেননি। আহতের কোনো রকম সাহায্য না করে সালমান পালিয়ে আসেন ঘটনাস্থল থেকে।’

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে পাঁচ ঘুমন্ত ফুটপাথ-বাসীকে চাপা দেওয়ার অভিযোগ রয়েছে এই বলিউড তারকার বিরুদ্ধে। ঘটনায় প্রাণ যায় একজনের। গুরুতর জখম হন চারজন। ২০০২ সালেই তার বিরুদ্ধে ‘হিট অ্যান্ড রান’ মামলা রুজু করা হয়।

মামলায় সালমানের বিরুদ্ধে নারকীয় হত্যার (ইন্ডিয়ান পেনাল কোর্ট ৩০৪ ধারা) পাশাপাশি বেপরোয়া গাড়ি চালিয়ে মানুষ হত্যা (২৭৯ ধারা), ব্যক্তিকে আঘাত (৩৩৭ ধারা) এবং সম্পত্তি নষ্ট (৪২৭ ধারা) বিষয়ে মামলা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে লাইসেন্স বিহীন গাড়ি চালানোর অভিযোগও রয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত কারাদন্ড হতে পারে সালমানের।
এই মামলায় ইতিমধ্যেই ২৭ জন সাক্ষীর বয়ান রেকর্ড করা হয়েছে। গত ২৭ মার্চ ছিল সালমান খানের কাছে আত্মপক্ষ সমর্থনের সুযোগ। কারণ ফৌজদারি দণ্ডবিধির ধারা ৩১৩ অনুসারে এই ধরনের মামলার শেষ পর্যায়ে অভিযুক্তকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হয়। তবে সালমান কোনোভাবে নিজের দোষ স্বীকার করেননি। বরং ওইদিন আত্মপক্ষ সমর্থনে ড্রাইভারের বয়ানকেই আঁকড়ে ধরেন সালমান খান। কাঠগড়ায় দাঁড়িয়ে বলেন, ‘সেইদিন আমি গাড়ি চালাচ্ছিলাম না। চালাচ্ছিল আমার চালক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া