adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদ ৯ রোনালদো ৫

1428236637RONALDOMTNEWS24স্পোর্টস ডেস্ক : মাত্র কয়েকদিন আগে লিওনেল মেসির কাছে লজ্জায় নীল হয়েছিলেন রোনালদো। কেননা একটি পরিসংখ্যানে মেসি নাম্বার ওয়ান অন্যদিকে রোনালদো সে পরিসংখ্যানে ছিলেন ২৯ নম্বর সিরিয়ালে। টানা ২২ ম্যাচ জিতে ২০১৪ শেষ করা করেন রোনালদো।

পরে ঘরে আসে ব্যালন ডি‘আর। কিন্তু এর পর টানা পাঁচটি ম্যাচে হেরে বসে রোনালদো।  এসব কিছুর ক্ষোভে যেন আগুনের মত জ্বলে উঠলেন রোনালদো।  রোনালদো নামের আগ্নেয়গিরির বিষ্ফোরণটা আজ ঘটেই গেল। ভিসুবিয়াসের চেয়েও এই বিষ্ফোরণ ভয়ংকর। রোনালদো একাই করলেন ৫ গোল। গ্রেনাডাকে ৯–১ গোলে হারাল রিয়াল। লা লিগাই এটাই এই মৌসুমে রিয়ালের সবচেয়ে বড় জয়।

এই জয়েও অবশ্য বার্সাকে টপকে যেতে পারল না রিয়াল। পয়েন্ট ব্যবধান কেবল নামিয়ে আনল একে। আজ রাতে সেল্টা ভিগোকে হারালে সেই ব্যবধান আবার চারে চলে যাবে। তবে রোনালদো কিন্তু ঠিকই টপকে গেলেন লিওনেল মেসিকে।
লিগের এই মৌসুমের সর্বোচ্চ গোলদাতা হয়ে গেলেন আবার। রোনালদোর গোল ৩৬টি, মেসির ৩২। লা লিগার সর্বকালের সর্বোচ্চ হ্যাটট্রিকের তালিকাতেও আবার মেসিকে দুইয়ে ঠেলে দিলেন। মেসির হ্যাটট্রিক ২৪টি, আজ ছিল রোনালদোর ২৫তম হ্যাটট্রিক।

রোনালদো ৮ মিনিটেই ৩ টি গোল করেন। ৩০ টি প্রথম গোল, ৩৬ মিনিটে দ্বিতীয় গোল আর ৩৮ মিনিটের মাথায় ৩য় গোলটি করেন তিনি।  আর ৮ মিনিটে ৩ গোল করে লা লিগার আসরের ইতিহাস তার দখলে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া