adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশ দেখা মাত্র স্লোগান ফেলে মিছিলে আচমকা মোনাজাত!

1428231765bnp-mtnews24নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমর্থনে মিছিল বের করেছিলেন ২০-২৫ নেতাকর্মী।  ‘জিয়ার সৈনিক এক হও’… নানা স্লোগান ছিল মিছিলে।  কিন্তু পুলিশকে দেখে স্লোগান বন্ধ করে আচমকাই তারা মোনাজাত ধরেন।  
জানা গেছে, রোববার বেলা ১১টার দিকে বিএনপির ২০-২৫ জন নেতাকর্মী ঢাকা মেডিকেল কলেজের পশ্চিম গেট সংলগ্ন রাস্তায় মিছিল বের করার চেষ্টা করেন।  এ সময় পুলিশ তাদের বাধা দিতে গেলে মোনাজাত ধরে ফেলেন নেতাকর্মীরা।

তারা খালেদা জিয়া ও দেশের মঙ্গল কামনা করে মোনাজাত করতে থাকেন। তাদের মধ্যে বেশির ভাগই নারী কর্মী।  পরে পুলিশ তাদের সরিয়ে দিলে অনেকেই রাস্তায় বসে পড়েন।  পুলিশ সদস্যরা সেখানে দাঁড়িয়ে থাকেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আজ আদালতে হাজির হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।  রাজধানীর বকশিবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালতে হাজিরা দেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের হাজিরাকে কেন্দ্র করে আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়।  মোতায়ন করা হয় অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া