adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনপ্রিয়তায় ফেসবুকে অন্য উচ্চতায় হ্যাপী

1428288316MTnewsবিনোদন ডেস্ক : বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরীসহ অল্প কয়েকজন নাম উঠে আসে যাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফ্যান ফলোয়ার ১ লাখ ছাপিয়েছে। কিন্তু সেই তালিকায় নতুন যোগ হলো তরুণ উদিয়মান ঢাকার চলচ্চিত্র অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপীর নাম। হ্যাপীর ফেসবুকে ইতিমধ্যেই ১ লাখ ছাপিয়ে ফলোয়ারের সংখ্যা প্রায় ১ লাখ ১১ হাজারের কাছাকাছি। খুব অল্প সময়ের ব্যবধানে ফেসবুকে তার এই জনপ্রিয়তা অন্য এক উচ্চতায় পৌঁছে দিয়েছে হ্যাপীকে।

ফেসবুকের ফ্যান ফলোয়ারদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হ্যাপী বলেন, আমি আজীবন চেষ্টা করে যাব তাদের এই ভালোবাসার মূল্য দিতে।

এদিকে ৮ এপ্রিল বাজারে আসছে রাশেদ মজুমদারের পরিচালনায় একটি মিউজিক ভিডিও। সেই ভিডিওতে হ্যাপী সঙ্গে দেখা যাবে সঙ্গীত শিল্পী ফাহিমকে।

উল্লেখ্য, হ্যাপীর চলচ্চিত্রে অভিষেক ঘটে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু কিছু আশা কিছু ভালোবাসা সিনেমার’ মাধ্যমে। এই সিনেমায় হ্যাপির সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন মৌসুমী, শাবনূর, ফেরদৌস। ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে মুক্তি পায় সিনেমাটি। এছাড়াও  প্রাণ মিস্টার নুডলস, হাইকু এসি, প্রমি আমরোশ, রঙ চানাচুর ও একটি হারবাল ফেসওয়াশের বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া