adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক এম ক্যাশ-এক্সপ্রেস মানি রেমিট্যান্স সেবা চালু

ZKe1-400x338নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর মোবাইল ব্যাংকিং সার্ভিস এম ক্যাশের সাথে রেমিট্যান্স সেবা চালু করল গ্লোবাল মানি ট্রান্সফার কোম্পানী এক্সপ্রেস মানি। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান ও এক্সপ্রেস মানির ভাইস প্রেসিডেন্ট অরবিন্দ মাইলার ৫ এপ্রিল ২০১৫ রবিবার ইসলামী ব্যাংক টাওয়ারে আনুষ্ঠানিকভাবে এ সেবা উদ্বোধন করেন।
ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহা. শামসুল হক, মুহাম্মদ আবুল বাশার, মো. মাহবুব উল আলম ও রফি আহমেদ বেগ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আবদুস সাদেক ভূইয়া ও এক্সপ্রেস মানির কান্ট্রি ম্যানেজার শামিম ইফতেখারসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ এ সময় উপ¯ি’ত ছিলেন।
এ সেবার মাধ্যমে এক্সপ্রেস মানির গ্রাহকরা সরাসরি এম ক্যাশ একাউন্টে রেমিট্যান্স প্রেরণ এবং এম ক্যাশ এজেন্টের কাছ থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এ ছাড়াও গ্রাহকরা টাকা ¯’ানান্তর, ডিপোজিট করা, ইউটিলিটি বিল ও মার্চেন্ট বিল পরিশোধ, ফি প্রদান ও আই-টপ-আপসহ এম ক্যাশের সকল সুবিধা পাবেন।
এম ক্যাশে টাকা পাঠাতে গ্রাহককে এক্সপ্রেস মানির আউটলেটে গিয়ে বেনিফিসিয়ারির বিস্তারিত তথ্যসহ এম ক্যাশ মোবাইল একাউন্ট নাম্বার দিয়ে টাকা জমা দিতে হবে। টাকা গ্রহণ করতে বেনিফিসিয়ারি নিশ্চিত একটি এসএমএস পাবেন। এরপর তিনি তার বৈধ পরিচয়পত্র দেখিয়ে এম ক্যাশ এজেন্টের কাছ থেকে টাকা গ্রহণ করবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া