adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইচ্ছা-তালিকা উন্মুক্ত করলেন সানি লিওন

1428270335MTnewsবিনোদন ডেস্ক : "শাহরুখ ডার্লিং। আমির ভীষণ ভাল। সালমানের সঙ্গে কাজের সুযোগ এলে আনন্দে পাগল হয়ে যাব। ইচ্ছা-তালিকা উন্মুক্ত করলেন সানি লিওন।
 
লক্ষ্য স্থির। দু'চোখ জুড়ে এখন শুধুই তিন খান। এদের প্রত্যেকের সঙ্গেই স্নি শেয়ার করতে চান বলিউডের ‘হট বম্ব' সানি। শাহরুখ-আমির-সালমানের নায়িকা হতে গেলে তার কৌলীন্য নিয়ে প্রশ্ন উঠবে, তা জানেন। অতীত জীবন নিয়ে বরাবরই অকপট। জানিয়েছেন, "একসময় পর্ন-স্টার হলেও দ্বিধায় ভুগি না, অতীতকে মুছে ফেলতেও চাই না। আমি সালমান, শাহরুখ, আমিরের সঙ্গে কাজ করতে চাই। ওরা মেগাস্টার। শাহরুখের সঙ্গে আলাপ হয়েছে। খুব ভাল মানুষ। তবে আমি ওদের সঙ্গে প্রতিযোগিতা করতে চাই না।

তবে তাকে যে অনেকে খারাপ বলে? বেবি ডলের জবাব, "আমি ব্যাপারটি এভাবে দেখি না। যা পছন্দ করি তা করে এগিয়ে যেতে ভালবাসি। যদি কোনও অভিনেতা আমার নাম দেখে কোনও ছবিতে অভিনয় করতে না চান তাতে আমার কিছু করার নেই। তবে অবশ্যই আমার এতে দুঃখ হয়। সবাই যাতে আমাকে অভিনেত্রী হিসাবে সিরিয়াসলি নেন সেটাই কামনা করি।

‘বেবি ডল', ‘পিঙ্ক লিপস' সুপারহিট। মুক্তি পাবে ‘এক পহেলি লীলা' ও সেক্স কমেডি ‘কুছ কুছ লোচা হ্যায়'। বলিউডে সানির দর বাড়ছে। মোটা অঙ্কের পারিশ্রমিকও হাঁকছেন। জানালেন, অপেক্ষা শুধু কুলীন অভিনেত্রীর তকমা পাওয়া

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া