adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিক টেস্ট অধিনায়ক – ওয়ানডে ও টি-২০তে মাশরাফি

CAPTAIN.নিজস্ব প্রতিবেদক : পাকিস্তানের বিপক্ষে দেশের মাটিতে টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য অধিনায়কত্বে পরিবর্তন আনেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  টেস্টে মুশফিকুর রহিম এবং ওয়ানডে সিরিজ ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক ঘোষণা করা হয়েছে।
রোববার বিসিবির সভা শেষে সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বিশ্বকাপে ভারতের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালে ‘স্লো ওভার রেট’ এর শাস্তি হিসেবে মাশরাফি ওয়ানডেতে এক ম্যাচ নিষিদ্ধ করায় পাকিস্তানের বিপক্ষে ১৭ এপ্রিল প্রথম ওয়ানডেতে তার দায়িত্ব পালন করবেন সহ-অধিনায়ক সাকিব আল হাসান।
১৯ এপ্রিল দ্বিতীয় আর ২২ এপ্রিল সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে মাশরাফিই অধিনায়ক থাকছেন। সিরিজের সবকটি খেলাই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।
২৪ এপ্রিল মিরপুরে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচেও অধিনায়ক করা হয়েছে মাশরাফিকে। এ ম্যাচে সহ-অধিনায়ক সাকিব। খুলনায় ২৮ এপ্রিল শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে মুশফিকের ‘ডেপুটি’ হিসেবে রাখা হয়েছে তামিম ইকবালকে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৬ মে।

সিরিজগুলোয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ সুজন। এরই মধ্যে বাংলাদেশ সফরের জন্য টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে পাকিস্তান। তিন ফরম্যাটে বাংলাদেশ দল এখনও ঘোষণা করা হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া