adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ৬

3rp44r1vআন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় প্রধানমন্ত্রী নাজিব রাজাকের ঘনিষ্ঠ সহকারী এবং সাবেক রাষ্ট্রদূতসহ ছয় জন নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রোববার এ খবর জানিয়েছে স্থানীয় বার্তা সংস্থা বেরনামা।
প্রত্যক্ষদর্শীরা রাষ্ট্র নিয়ন্ত্রিত ওই বার্তা সংস্থাকে জানিয়েছেন, শনিবার রাতে কুয়ালালামপুর সংলগ্ন সেমেনিয়াহ শহরে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। অবতরণের সময় মাঝ আকাশে এটি বিধ্বস্ত হয়। তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনার কারণ জানা যায়নি।
এই দুর্ঘটনা সম্পর্কে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী নাজিবের মেয়ের বিয়েতে অংশগ্রহণ শেষে অতিথিদের নিয়ে ফেরার পথে বিধ্বস্ত হয় হেলিকপ্টারটি। এ  দুর্ঘটনায় সবমিলিয়ে ছয়জন নিহত হয়েছেন। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সহকারী চিফ অব স্টাফ আজলিন আলিয়াস এবং পার্লামেন্ট সদস্য ও জাতিসংঘে মালয়েশিয়ার সাবেক রাষ্ট্রদূত জামালুদ্দিন জারজিস।
নিহত বাকি চারজনের মধ্যে একজন ব্যবসায়ী, বিমানচালক, সহকারী বিমানচালক এবং এক দেহরক্ষী রয়েছেন। শনিবার রাতে হেলিকপ্টারের ধ্বংসস্তূপ থেকে ওই ছয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। মালয়েশিয়ার বেসামরিক বিমান পরিবহন বিভাগ এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া