adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তুরস্কে ফুটবল দলের বাসে গুলিবর্ষণ

turkish-football-team-busআন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের যারবাখ ফুটবল দলের খেলোয়াড়দের বহনকারী বাস লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করেছে দুষ্কৃতিকারীরা। কৃষ্ণ সাগর অঞ্চলের রিজেসপোর দলের সঙ্গে এ ফুটবল ম্যাচে ৫-১ গোলের ব্যবধানে বিজয়ী হয়ে ফেরার পথে তাদের ওপর এ সহিংসতার ঘটনা ঘটে।
এ ঘটনায় কেউ বাসের চালক গুরুতর আহত হয়েছেন। খেলোয়াড়রা অক্ষত। শনিবার রাতে টার্কিশ সুপার লিগের খেলা শেষে তুরস্কের উত্তর-পূর্বাঞ্চলীয় শহর ত্রাবজোন অতিক্রম করার সময় এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। দলের ব্যবস্থাপনা কমিটির উপ-প্রধান মাহমুদ উসলু জানান, দুর্ঘটনার পর বাসের চালক মুখমণ্ডলে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এরপরও বাসের নিয়ন্ত্রণ না হারিয়ে তিনি রাস্তার এক পাশে বাসটি দাঁড় করান। পুলিশের গাড়িতে করে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হয়।
তুরস্কের টেলিভিশন গণমাধ্যমসমূহে সাক্ষাৎকার প্রদানকালে উসলু আরও বলেন অজ্ঞাত আক্রমণকারীদের হামলার ধরণ দেখে বোঝা যাচ্ছিল, বাসটি বিধ্বস্ত করে তারা খেলোয়াড়দের হত্যা করতে চায়। এটা অবিশ্বাস্য! দুর্ঘটনার এ সংবাদ পৌঁছে গেছে রাষ্ট্রপ্রধান তাইপ এরদোয়ানের কাছেও। খবর পাওয়া মাত্রই তিনি ত্রবাজোনের প্রাদেশিক শাসক আব্দেল সেলিল ওজের সঙ্গে দূরালাপনে আলপ করেন এবং ত্বরিৎ তদন্ত ও জড়িতদের শাস্তিবিধান করার নির্দেশ দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া