adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিজম্যান ও সাউলের গোলে অ্যাতলেতিকোর জয়

Atletico_Madrid_bg_686354856স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে দিয়েগো সিমিওনের অ্যাতলেতিকো মাদ্রিদ। কর্দোবাকে ২-০ গোলে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে তিন নম্বরে থাকা অ্যাতলেতিকো নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে।

দিয়েগো সিমিওনে এ ম্যাচে তার শিষ্যদের ৪-৪-২ ফরমেশনে খেলাতে থাকেন। শুরুর একাদশে মাঠে নামেন হুয়ানফ্রান, দিয়েগো গডিন, জিমিনেজ, গ্যাবি, থিয়াগো, কোকে, সাউল, গ্রিজম্যান আর মারিও মান্দজুকিচের মতো তারকারা।

ম্যাচের শুরুতেই অতিথি হিসেবে কর্দোবার মাঠে আতিথ্য নেওয়া অ্যাতলেতিকো লিড নেয়। দলের হয়ে প্রথম গোলটি করেন অ্যান্তোনিও গ্রিজম্যান। ম্যাচের ৫ মিনিটে পিছিয়ে পড়ে স্বাগতিক হিসেবে খেলতে নামা কর্দোবা।

এরপর স্বাগতিকদের শিবিরে আরও বেশ কয়েকটি আক্রমণ চালায় অ্যাতলেতিকো। ম্যাচের ৩৯ মিনিটের মাথায় দ্বিতীয় গোলের দেখা পায় অতিথিরা। দলের দ্বিতীয় গোলটি করেন সাউল। জিমিনেজের অ্যাসিস্ট থেকে গোল করেন সাউল।

বিরতির আগে ও পরে আর কোনো দল গোলের দেখা পায়নি। তবে, কর্দোবার শিবিরে জোড়ালো আক্রমণ চালানো থেমে থাকেনি অ্যাতলেতিকোর। স্বাগতিক ডিফেন্ডারদের শক্ত বাধা ভেদ করে ম্যাচের দ্বিতীয়ার্ধে জালের ঠিকানা খুঁজে পায়নি অ্যাতলেতিকো। ফলে, ২-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় অতিথিদের।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের থেকে দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে অ্যাতলেতিকো। ২৯ ম্যাচ খেলে অ্যাতলেতিকোর সংগ্রহ ৬২ পয়েন্ট। আর এক ম্যাচ কম খেলা রিয়ালের সংগ্রহ ৬৪ পয়েন্ট। পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কাতালানদের সংগ্রহ ২৮ ম্যাচ থেকে সর্বোচ্চ ৬৮।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া