adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেলিকপ্টারে দেশের বাড়ি যাবেন মাশরাফি

mashrafee1নিজস্ব প্রতিবেদক : আগামী মঙ্গলবার হেলিকপ্টার করে নিজের গ্রামের বাড়ি নড়াইলে যাবেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। একই দিন বিকালে মাশরাফিকে বীরোচিত সংবর্ধনা দেয়া হবে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু আগামী ৭ এপ্রিল মাশরাফিকে সংবর্ধনা দেয়ার বিষয়টি নিশ্চিত কওে বলেছেন, হাজার হাজার ক্রিকেট ভক্তের উপস্থিতিতে মাশরাফিকে সংবর্ধনা দেয়া হবে। এজন্য সকল কাজ এগিয়ে চলেছে। 
মিকু বলেন, মাশরাফিকে বরণের জন্য ৪০ ফিট দৈর্ঘ্য এবং ২০ ফিট প্রস্ত মঞ্চ তৈরি করা হবে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে থাকবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। একই সঙ্গে মাশরাফির গর্বিত পিতা গোলাম মুর্তজা স্বপন এবং রত্মগর্ভা মা হামিদা বেগম বলাকাকেও সংবর্ধনা দেয়া হবে বলে জানান তিনি।
সংবর্ধনা অনুষ্ঠানে থাকবে ঘোড়ার গাড়ি, গরুর গাড়ি, মোটর-শোভযাত্রা, প্রাইভেটকার, মাইক্রোবাস, তোরণ নির্মাণসহ নানা আয়োজন। জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম বলেন, নড়াইলের মাশরাফি বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র। সংবর্ধনা অনুষ্ঠানে ক্রিকেট-ভক্তদের ভালোবাসায় সিক্ত হবেন তিনি।
নড়াইল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল জানান,  মাশরাফি শুধু নড়াইলের নয়, বাংলাদেশের গর্ব। তাই বাংলাদেশ দলের অধিনায়ক ‘নড়াইল এক্সপ্রেসখ্যাত মাশরাফি বিন মুর্তজাকে বরণ করে নিতে আমরা নড়াইলবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া