adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়ার পিঠ থেকে পড়ে হাসপাতালে রণবীর সিং

ranbeer-singh-1428135091-300x165বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানশালির বাজিরাও মাস্তানি সিনেমাতে কাজ করতে গিয়ে বড় বাধাতেই পড়তে হলো বলিউড অভিনেতা রণবীর সিংকে। এ সিনেমার শুটিং করতে গিয়ে ঘোড়ার পিঠ থেকে পড়ে যাওয়ার পর এবার হাসপাতালে পৌঁছাতে হলো তাকে।
ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় এক মাস আগে বাজিরাও মাস্তানি সিনেমার একটি দৃশ্যের প্রয়োজনে ঘোড়ায় চড়তে হয় তাকে। ভারতের জয়পুরে সেই শুটিং করতে গিয়েই ঘটে বিপত্তি। ঘোড়া থেকে পড়ে যান রণবীর। চোট পেয়েছিলেন কাঁধে।
তবে চোট পেয়েও মুখে হাসি টেনে সদাহাস্য রণবীর জানিয়েছিলেন ‘মার্দ কো দার্দ নেহি হোতা অউর বড়ি বড়ি দেশোমে ছোটি ছোটি বাতেঁ হোতিই রেহতে হ্যায়। কিš‘ রণবীর ব্যাপারটি যত সহজ ভেবেছিলেন ততটা সহজ নয়। ঘটনার মাসখানেক পর শেষমেশ হসপিটালেই ভর্তি হতে হলো তাকে।
এদিকে জানা গেছে, শনিবার মুম্বাইয়ের হিন্দুজা ক্লিনিকে কাঁধে অস্ত্রোপচার করা হবে তার। আপাতত ৩ সপ্তাহ বিশ্রাম নিতে হ”েছ রণবীরের। ডাক্তাররা সাফ জানিয়ে দিয়েছেন এর মধ্যে কোনো অ্যাকশন সিকোয়েন্স করতে পারবেন না তিনি। তবে তা বাদ দিয়ে শুটিংয়ের কাজ অবশ্য চালিয়ে যেতে পারবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া