adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপন ক্যামেরায় নিজেকে দেখে আঁতকে উঠলেন ইরানি!

ক্যামেরায় নিজেকে দেখে আঁতকে উঠলেন ইরানি!আন্তর্জাতিক ডেস্ক : একসময়ে তুখোড় অভিনেত্রী বর্তমানে মন্ত্রী। পুরোটাই সিনেমার কাহিনীর মত হলে এমটাই বাস্তবে ঘটেছে ভারতের কেন্দ্রীয় মন্ত্রী অভিনেত্রী স্মৃতি ইরানির ক্ষেত্রে। অভিনয়ের সময় কতবার যে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তার কোনো হিসেব নেই।
এবার সেই ইরানি ক্যামরায় নিজেকে কিনা আঁতকে উঠলেন। আঁতকে উঠারই কথা। কারণ ক্যামেরাটি ছিলো গোপন ক্যামেরা। যেখানে ধারণ করা হচ্ছিল ইরানির পোশাক পাল্টানোর দৃশ্য।
শুক্রবার দুপুরে পর্যটন রাজ্য উত্তর গোয়ার কালাঙ্গুত নামের ছোট শহরে এই ঘটনা ঘটেছে। দুই দিনের ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী থেকে রাজনীতিক বনে যাওয়া এই ৩৮ বছর বয়সী।
জানা যায়, শহরটির ফ্যাবইন্ডিয়া নামের একটি দোকানে পোশাক কিনতে যান তিনি। কয়েকটি পোশাক বেছে নিয়ে ট্রায়াল রুমে ঢোকেন। এরপর সেখানেই তার নজরে পড়ে লুকানো ক্যামেরাটি। দ্রুত বের হয়ে এসে ইরানি সঙ্গে সঙ্গে স্বামীকে ডেকে পাঠান। প্রচণ্ড ক্রুদ্ধ স্বামী জুবিন ইরানি দোকানের কর্মীদের ওপর চড়াও হন। ফুটেজ দেখাতে বাধ্য করেন। সেই ফুটেজে দেখা যায়, সত্যি সত্যিই ইরানির কাপড় পাল্টানোর দৃশ্য ধারণ করা হচ্ছিল!
ইরানি ও তার স্বামী জুবিন সাথে সাথে পুলিশের নিকট অভিযোগ দাখিল করেন।
ক্ষুব্ধ স্মৃতি পুলিশকে বলেন, ‘এটা মেনে নেওয়া যায় না। সবখানেই এখন এগুলো হচ্ছে। কিছু লোক আপনাকে গোপনে অনাবৃত অবস্থায় ভিডিও করছে। এরপর নষ্ট করছে আপনার সুনাম।’ পুলিশ গোপন ক্যামেরা ও ফুটেজ জব্দ করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গেও নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে এ ব্যাপারে ওই বিপনী কর্তৃপক্ষ থেকে বলা হয়েছে, চুরি ঠেকাতেই নাকি এমনটা করা হয়েছে। তারা জানান, ‘ট্রায়াল রুমে হয়তো কেউ চারটা জামা নিয়ে গেলেন, কিন্তু একটি তাদের জামার মধ্যে লুকিয়ে ফেলে বের হয়ে এলেন তিনটি নিয়ে। এই তো গত সপ্তাহেও আমরা একজন রাশিয়ান পর্যটককে এভাবে হাতেনাতে ধরেছি। চুরি গেলে কর্মীদের বেতন থেকেই যে জরিমানা কাটা হয়।’

গোপন ক্যামেরায় স্পর্শকাতর দৃশ্য ধারণ করে ইন্টারনেটে ছেয়ে দেওয়ার ঘটনা প্রায়ই ঘটছে। এর প্রথম শিকার হচ্ছেন নারীরাই।

তবে এই প্রথম ভারতের মতো বড় একটি দেশের একজন কেন্দ্রীয় মন্ত্রীও এর শিকার হয়েছেন বলেই হয়তো এ নিয়ে তোলপাড় হচ্ছে।
উল্লেখ্য, ২০০০ থেকে টানা আট বছর ধরে চলা টিভি সিরিয়াল ‘কিঁউ কি শাঁস ভি কাভি বহু থি’তে অভিনয় করে খ্যাতির তুঙ্গে পৌঁছান স্মৃতি। ২০০৩ সালে যোগ দেন বিজেপিতে।
সূত্র: টিএনএন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া